Anurag attacks Kejriwal: ‘কেজরীবালের দুর্নীতির মুখোশ খুলে গিয়েছে’, তোপ অনুরাগের

Anurag attacks Kejriwal: আবগারি দুর্নীতি মামলায় একযোগে তদন্ত করছে ইডি ও সিবিআই। যে চার্জশিট আদালতে জমা দেওয়া হয়েছে তাতে তদন্তকারীরা স্পষ্ট দাবি করে বলেছেন, আবগারি দুর্নীতি মামলার অন্য়তম অভিযুক্ত মদ ব্যবসায়ী সমীর মাহেন্দ্রুর সঙ্গে কথা বলেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।

Anurag attacks Kejriwal: 'কেজরীবালের দুর্নীতির মুখোশ খুলে গিয়েছে’, তোপ অনুরাগের
কেজরীকে তোপ অনুরাগের
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2023 | 9:22 PM

নয়া দিল্লি: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালকে (Arvind Kejriwal) তলব করেছে সিবিআই (CBI)। যা নিয়ে তোলপাড় রাজধানীর রাজ্য-রাজনীতি। সোমবারই দিল্লির বিধানসভায় বসছে বিশেষ অধিবেশন। এরমধ্যে খোদ কেজরীবাল বললেন, “যদি অরবিন্দ কেজরীবাল দুর্নীতিগ্রস্ত হয় তাহলে পৃথিবীতে কেউই সৎ নয়। কিন্তু, যদি বিজেপি সিবিআইকে আমাকে গ্রেফতার করার নির্দেশ দিয়ে থাকে তাহলে তাঁরা সেই নির্দেশ অনুসরণ করবে।” পাল্টা তোপ দাগলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। 

টুইটারে লিখলেন, “আপ মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের দুর্নীতিগ্রস্ত মুখ খুলে গিয়েছে। তাঁর উচিত সিবিআই-কে জানানো যে তিনি এবং তাঁর সহকর্মীরা কীভাবে আবগারি কেলেঙ্কারি থেকে কত টাকা তুলেছেন। এখন তো কেজরীবাল দুর্নীতিবাজ মন্ত্রীদের মন্ত্রিসভায় নিজেকে ভারতের একমাত্র সৎ ব্যক্তি বলে পরিচয় দিচ্ছেন। এটাই এখন পরিহাস। চোর যখন পুলিশকে দুষের প্রকৃত উদাহরণ এটা।”   

প্রসঙ্গত, কয়েকদিন আগেই জাতীয় দলের তকমা পেয়েছে আম আদমি পার্টি। এর ঠিক পরেই কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চড়িয়ে আপ সুপ্রিমো বলেছিলেন, “আপ জাতীয় দলের মর্যাদা পেয়েছে। এবার সকলে জেলে যাওয়ার জন্য তৈরি থাকুন।” তার মধ্যেই আবগারি দুর্নীতি মামলায় কেজরীবালকে সিবিআইয়ের তলব নিয়ে চলছে জোর চর্চা। আবগারি দুর্নীতি মামলায় একযোগে তদন্ত করছে ইডি ও সিবিআই। যে চার্জশিট আদালতে জমা দেওয়া হয়েছে তাতে তদন্তকারীরা স্পষ্ট দাবি করে বলেছেন, আবগারি দুর্নীতি মামলার অন্য়তম অভিযুক্ত মদ ব্যবসায়ী সমীর মাহেন্দ্রুর সঙ্গে কথা বলেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। এই মামলায় ইতিমধ্যেই কারাবন্দি রয়েছেন কেজরীর ডেপুটি মণীশ সিসোদিয়া।