Wife Cheating: অন্ধকারে খোলা আকাশের নীচেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী! স্বামী দেখে ফেলতেই…

Extra Marital Affair: রাতের অন্ধকারে স্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন তাঁর প্রেমিক। খোলা আকাশের নীচেই শারিরীক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন দু’জনে।

Wife Cheating: অন্ধকারে খোলা আকাশের নীচেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী! স্বামী দেখে ফেলতেই...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 2:22 PM

রাঁচী: স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বলে সন্দেহ ছিল স্বামীর। বেশ কিছু দিন ধরেই স্ত্রীর আচরণের উপর নজর রাখছিলেন তিনি। সম্প্রতি স্ত্রীকে তাঁর প্রেমিকের সঙ্গে দেখে ফেলেন স্বামী। নিজের স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে মাথা ঠিক রাখতে পারেননি ওই ব্যক্তি। স্ত্রীর প্রেমিকের উপর চড়াও হন তিনি। তাঁকে মারধর শুরু করেন। এর পর কুঠার দিয়ে কোপ মারেন গলায়। এতেই স্ত্রীর প্রেমিকের মাথা দেহ থেকে আলাদা হয়ে যায় এবং তাঁর মৃত্যু হয়। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের লোনজো গ্রামে। স্ত্রীর প্রেমিককে খুনে অভিযুক্ত ব্যক্তি ওই গ্রামেরই বাসিন্দা। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনা নিয়ে অভিযোগও দায়ের হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঝাড়খণ্ডের লোনজো গ্রামের বাসিন্দা বিশ্বনাথ সুন্ডি। তাঁর স্ত্রী অন্য পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ। বিশ্বনাথেরও এ ব্যাপারে সন্দেহ ছিল, কিন্তু কোনও প্রমাণ ছিল না। সম্প্রতি তিনি নিজের বাড়ির কাছেই রাতের অন্ধকারে স্ত্রীর পরকীয়া ফাঁস করেন। সেগাইসাই গ্রামের শ্যামলাল হেমব্রম নামের এক যুবক বিশ্বনাথের স্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন রাতের অন্ধকারে। খোলা আকাশের নীচেই শারিরীক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন দু’জনে। তা দেখে ফেলেন বিশ্বনাথ। এর পরই শ্যামলালকে মারধর শুরু করেন বিশ্বনাথ। মারতে মারতে তাঁকে এনে বেঁধে রাখেন বাড়ির কাছে একটি গাছে। এর পর বাড়ি থেকে কুঠার এনে কোপ মারেন গলায়। এর জেরেই মৃত্যু হয়েছে শ্যামলাল নামের ওই যুবকের।

খবর পেয়ে সোনুভা থানার পুলিশ পৌঁছয় লোনজো গ্রামে ঘটনাস্থলে। পুলিশ এসে শ্যামলালের দেহ উদ্ধার করে নিয়ে যায়। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শ্যামলালকে যে কুঠার দিয়ে মেরে খুন করা হয়েছে, সেটিও উদ্ধার করেছে পুলিশ। ঘটনা নিয়ে খুনের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকেও।