Jharkhand Assault: স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার পুলিশের

Physical Assault: পুলিশ সূত্রে খবর, শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া হওয়ার পর শ্বশুরবাড়ি থেকে পায়ে হেঁটে বাপের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন ওই তরুণী।

Jharkhand Assault: স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণ, অভিযুক্ত ৬ জনকে গ্রেফতার পুলিশের
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Sep 27, 2022 | 8:59 AM

মেদিনীনগর: বিগত কয়েকমাসে ঝাড়খণ্ডে মহিলাদের অপরাধ সংঘটিত হওয়ার ঘটনা ক্রমেই বাড়ছে। এর মাঝেই আরও এর নৃশংস ঘটনার কথা সামনে এসেছে। ঝাড়খণ্ডে পালামু জেলায় ২২ বছর বয়সী এক বিবাহিতা তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ওই তরুণীকে তাঁর স্বামীর সামনে ৬ জন মিলে ধর্ষণ করেছে। জেলার পুলিশ সুপার পিটিআইকে জানিয়েছেন, সাতবারওয়া থানা এলাকার বাকোরিয়া ভাউলুয়াহি ভ্যালি এলাকায় এই ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে অভিযুক্ত ৬ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, শ্বশুর-শাশুড়ির সঙ্গে ঝগড়া হওয়ার পর শ্বশুরবাড়ি থেকে পায়ে হেঁটে বাপের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন ওই তরুণী। এক আত্মীয়কে নিয়ে স্ত্রীকে ফিরে আনার উদ্দেশ্যে মোটরবাইকে চেপে রওনা দেন তাঁর স্বামী। রাত ৮টা নাগাদ তাঁরা ওই তরণীকে ৩৯ নম্বর জাতীয় সড়ক দিয়ে হাঁটতে দেখেন। মহিলার স্বামী পুলিশকে জানিয়েছেন, তিনি যখন স্ত্রীকে বাড়ি ফিরে আসার জন্য অনুরোধ করছিলেন, তখন মোটরবাইকে করে ৬ জন ঘটনাস্থলে আসে। তাঁকে ও তাঁর সঙ্গীকে মারধর করে রাস্তায় ফেলে রেখে স্ত্রীকে তুলে নিয়ে কাছের একটি স্থানে নিয়ে যায়। সেখানে ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর স্বামী।

নির্যাতিতার স্বামী জানিয়েছেন, অভিযুক্ত ৬ জনের মধ্যে ২ জনকে তিনি চিনতে পেরেছেন। কোনওক্রমে ঘটনাস্থলে পৌঁছে তিনি যখন তাঁর স্ত্রীকে উদ্ধারের চেষ্টা করছিলেন, তখন অভিযুক্তরা ওই তরুণীকে অপহরণ করার চেষ্টা করে। সেই সময় অভিযুক্তদের বাইকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়। তরুণীর চিৎকার শুনে পাশের গ্রামের বাসিন্দারা সেখানে এসে জড়ো হন এবং ২ জনকে হাতেনাতে ধরে ফেলেন। বাকিরা সেখান থেকে পালিয়ে গিয়েছিল।

পুলিশ সুপার জানিয়েছেন, ২ জনকে রবিবার সরকারিভাবে গ্রেফতার করা হয়েছে, এবং অন্যদের সোমবার গ্রেফতার করা হয়েছে। নির্যাতিতা তরুণীকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla