Mud Bath, Yoga In Potholes : রাস্তায় জমে নোংরা জল, তাতেই স্নান করলেন ব্যক্তি, অভিনব প্রতিবাদ দেখিয়ে করলেন যোগ ব্যয়ামও, দেখুন ভিডিয়ো

Mud Bath, Yoga In Potholes : রাস্তায় খানা-খন্দের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ দেখালেন কেরলের এক ব্যক্তি। কাদা জলে স্নান করলে তিনি।

Mud Bath, Yoga In Potholes : রাস্তায় জমে নোংরা জল, তাতেই স্নান করলেন ব্যক্তি, অভিনব প্রতিবাদ দেখিয়ে করলেন যোগ ব্যয়ামও, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে টুইটার
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Aug 10, 2022 | 8:59 PM

তিরুবনন্তপুরম : খানা খন্দে ভরা রাস্তা-ঘাট। সেই খারাপ রাস্তার কারণে বৃষ্টির সময় সমস্যায় পড়তে হয় সাধারণ নাগরিকদের। এবার খানা-খন্দে ভরা রাস্তার বিরুদ্ধে অভিনব উপায়ে প্রতিবাদ করতে দেখা গেল এক ব্যক্তিকে। জল ভর্তি খানা-খন্দে কাদা মাখা অবস্থায়ই প্রতিবাদ ব্য়ক্তির। সেখানে বসেই স্থানীয় বিধায়কের সঙ্গে চলল মধ্যস্থতা। ঘটনাটি কেরলের মলপ্পুরম এলাকার।

কেরলের মলপ্পুরমের বাসিন্দা হামজ়া পোরালি। রাস্তার কাদা জল ভর্তি গর্তে বসে করলেন যোগ ব্য়ায়াম। তাঁর এই কীর্তির একটি ভিডিয়ো টুইট করেছে সংবাদ সংস্থা এএনআই। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছে, রাস্তা ভর্তি গর্ত, খানা-খন্দ। সেখানে বর্ষার জল জমে রয়েছে। সেরকমই একটি গর্তে দেখা গেল এক ব্যক্তিকে। তিনি হামজ়া পোরালি মলপ্পুরমের এক বাসিন্দা বলে জানা গিয়েছে। তিনি সেই কাদা জলে স্নান করছিলেন। স্নানের পাশাপাশি তিনি সেই কাদা জলে জামা-কাপড় পরিষ্কার করছিলেন। শুধু তাই নয় সেই কাদা জলে দাঁড়িয়ে তিনি যোগাও করেন।

তাঁর এই অবস্থা দেখে ঘটনাস্থলে আসেন স্থানীয় নেতা। স্থানীয় বিধায়ক ইউএ লতিফ সেই ঘটনাস্থলে পৌঁছোন। সেখানে তাঁর সামনেই নোংরা জলে ধ্যান করতে বসেন। এতেই থেমে থাকেননি তিনি। ধ্য়ানের পর আরও একটি যোগাসন করেন তিনি। সেই অবস্থাতেই স্থানীয় বিধায়কের সঙ্গে তাঁকে কথা বলতে দেখা যায় তাঁকে। প্রসঙ্গত, গত সপ্তাহে রাস্তার খারাপ অবস্থা নিয়ে কেরলে একাধিক প্রতিবাদ দেখা গিয়েছে। তবে কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব এগিয়ে আসেননি সেই প্রতিবাদে। সম্প্রতি এক ৫২ বছর বয়সী ব্যক্তি এরনাকুলাম জেলার নেদুমবাসেরিতে জাতীয় সড়কের গর্তে পড়ে প্রাণ হারিয়েছিলেন। রাস্তার খানা খন্দে পড়ে যাওয়ার পর তার উপর দিয়ে ট্রাক চলে যায়। এদিকে কেরল হাই কোর্ট ভারতের জাতীয় সড়ক কর্তৃপক্ষকে রাস্তাঘাট সাড়াই করার কথা বলেছে। তা এক সপ্তাহের মধ্যে করার নির্দেশ দিয়েছে আদালত।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla