এই তপ্ত গরমে নিজের শরীরটাকে কীভাবে ‘কুল’ রাখছেন শ্রীলেখা, রইল ভিডিয়ো

Sreelekha Mitra: এই গরমে অভিনেত্রী শ্রীলেখা মিত্র দিলেন কিছু টিপস। না, নিজের মুখে কোনও টিপস দেননি তিনি। পোস্ট করেছেন এক ভিডিয়ো। তা দেখে শরীর শীতল হয়ে যেতে পারে এই দগ্ধ উত্তাপেও।

এই তপ্ত গরমে নিজের শরীরটাকে কীভাবে 'কুল' রাখছেন শ্রীলেখা, রইল ভিডিয়ো
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 12:50 PM

বাইরে তাপমাত্রা ছাড়িয়েছে ৪২ ডিগ্রি সেলসিয়াস। এই গরমে বাড়ির বাইরে পা রাখলেই হিট স্ট্রোকের আশঙ্কা তৈরি হতে পারে। ফলে শরীর ঠান্ডা রাখার একাধিক টোটকা গুগলে ঘুরছে। দিদিমা-ঠাকুমাদের পুরনো দিনের টোটকাও রয়েছে একাধিক। অভিনেত্রী শ্রীলেখা মিত্র দিলেন কিছু টিপস। না, নিজের মুখে কোনও টিপস দেননি তিনি। পোস্ট করেছেন এক ভিডিয়ো। তা দেখে শরীর শীতল হয়ে যেতে পারে এই দগ্ধ উত্তাপেও।

টালিগঞ্জের এক আবাসনে নিজের মনের মতো করে শ্রীলেখা সাজিয়েছেন একটি ফ্ল্যাট। গোলাপি, সবুজ দেওয়ালে ফ্লোরাল প্যাটার্ন করা শ্রীলেখার। কন্যা ঐশী এবং বহুদিনের মাসি ছাড়াও অভিনেত্রীর সঙ্গে থাকে তাঁর পাঁচ চারপেয়ে সন্তান। এই গরমে মানুষের যত না কষ্ট হয়, অন্যান্য প্রাণীদের হয় তার চেয়ে আরও অনেক বেশি। ফলে চারপেয়ে সন্তানদের কষ্ট লাঘব করতে তাঁদের জন্য একটি পোর্টেবল সুইমিং পুল কিনেছিলেন শ্রীলেখা। সুবিশাল অ্যামার্টমেন্টে শ্রীলেখার গাছে ঘেরা বারান্দায় সেই সুইমিং পুল রেখে পোষ্যদের স্নান করানোর পরিকল্পনা করেছিলেন তিনি। কিন্তু তারপর দেখা গেল অন্যকিছু।

এই খবরটিও পড়ুন

শ্রীলেখার পোশাক নিয়ে বহুবারই কটাক্ষ ধেয়ে এসেছে। কেন তিনি মাঝেমধ্যেই খোলামেলা পোশাক পরেন, তা নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু সরলভাবে শ্রীলেখা একবার TV9 বাংলাকে বলেছিলেন, “বিশ্বাস করুন। আমি কিন্তু ইচ্ছা করে খোলামেলা পোশাক পরি না। আমার খুব গরম লাগে। ফলে শীতকালে আমি খুব শান্তি পাই। এটাই আমার টাইপ।”

এই গরমটায় শ্রীলেখার খুব কষ্ট হচ্ছে। ফলে পোষ্যদের জন্য কেনা পোর্টেবল সুইমিং পুলে তিনি নিজেই নেমে পড়েছেন স্নান করতে। আবার মজা করে ক্যাপশন লিখেছেন, “কিনেছিলাম কাদের জন্য আর ব্যবহার করছে কে…”। বাড়ির বারান্দায় বসানো এই ছোট্ট জলাসয়ে শ্রীলেখার জলকেলির ভিডিয়ো দেখলে আপনিও এমনই একটি পোর্টেবল সুইমিং পুল চাইবেন নিজের বাড়িতে।