পিয়ার জীবনে নতুন প্রাণ, বললেন, ‘এই কারণেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে’

Param-Piya: গত বছর শেষের দিকে পিয়াকে নিয়ে কম আলোচনা হয়নি। তাঁর প্রাক্তন স্বামী অনুপম রায়। অনুপমের বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায়। প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ে করায় তাঁকে কম কটাক্ষ শুনতে হয়নি। রটেছিল তাঁর নাকি সন্তানও রয়েছে। সে সব নিয়ে মুখও খুলেছিলেন পিয়া।

পিয়ার জীবনে নতুন প্রাণ, বললেন, 'এই কারণেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে'
পরমব্রত এবং পিয়া
Follow Us:
| Updated on: Apr 26, 2024 | 7:40 PM

পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী– এটিই তাঁর একমাত্র পরিচয় নয়! তিনি নিজে মানসিক স্বাস্থ্যকর্মী। কথা হচ্ছে পিয়া চক্রবর্তীর। বিগত বেশ কিছু সময় ধরেই সামাজিক মাধ্যম থেকে দূরে আছেন পিয়া। এবার জানা গেল আসল কারণ। তাঁর জীবনে এসেছে নতুন প্রাণ। সেই একরত্তির ছবি শেয়ার করে পিয়া লিখলেন, “সামাজিক মাধ্যম থেকে দয়রে ছিলাম কারণ আমার জীবন এই নতুন প্রাণ অধিকার করে বসেছে। অফিস চত্বরে দেখা পেয়েছিলাম ওর। এত্ত নরম, আর গায়ে এত্ত লোম।”

কিছু দিন আগেই সামাজিক মাধ্যমে সেই চারপেয়ে সদস্যের ছবিও শেয়ার করেছিলেন পিয়া। একই সঙ্গে আর্জি জানিয়েছিলেন তাঁকে দত্তক নেওয়ার। তবে সেভাবে সাড়া না মেলায় আপাতত নিজের কাছেই রেখেছেন তিনি। তবে ভবিষ্যতে দত্তক দিতে পারেন, জানিয়েছেন পিয়া।

View this post on Instagram

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

গত বছর শেষের দিকে পিয়াকে নিয়ে কম আলোচনা হয়নি। তাঁর প্রাক্তন স্বামী অনুপম রায়। অনুপমের বন্ধু পরমব্রত চট্টোপাধ্যায়। প্রাক্তন স্বামীর বন্ধুকে বিয়ে করায় তাঁকে কম কটাক্ষ শুনতে হয়নি। রটেছিল তাঁর নাকি সন্তানও রয়েছে। সে সব নিয়ে মুখও খুলেছিলেন পিয়া। টিভিনাইন বাংলাকে বলেছিলেন, “আমি খুবই বিরক্ত হয়েছি। অনেক দিন থেকে এই মিথ্যা রটনা চলছে। যবে থেকে আমি পরমকে বিয়ে করেছি, তবে থেকেই। বিভিন্ন পোস্ট, ইউটিউবে বিভিন্ন ভিডিয়োতে দেখতে পারছি তাঁরা বলছেন আমার নাকি আগে থেকেই দুটি সন্তান আছে। এতদিন কোনও কথা বলিনি, কারণ মনে করিনি উত্তর দেওয়ার কোনও দরকার আছে বলে। কিন্তু ইদানিং, বিরক্তিকর হয়ে ওঠছে পুরো বিষয়টা। লোকজন আমাকে মেসেজ করছেন। আমার বন্ধুদেরকেও কথাগুলো শোনানো হচ্ছে। প্রথমত, তথ্য হিসেবে বিষয়টা ভুল। দ্বিতীয়ত, সন্তান খুব স্পর্শকাতর বিষয়। সেটা নিয়েও ভুল তথ্য… সহ্য করতে পারছি না। একটা কথাই বলতে চাই, অনলাইনে যা কিছু দেখছেন আপনারা, সব সত্যি না। তাই বলছি, সত্যি যাচাই না করে প্লিজ় সব কথা বিশ্বাস করবেন না।”