Eknath Shinde : প্রাণনাশের হুমকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে, রাতারাতি বাড়ানো হল নিরাপত্তা

Eknath Shinde : প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে। তারপরই রাতারাতি নিরাপত্তা বাড়ানো হয়েছে একনাথ শিন্ডের।

Eknath Shinde : প্রাণনাশের হুমকি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে, রাতারাতি বাড়ানো হল নিরাপত্তা
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 7:42 AM

মুম্বই : প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে (Eknath Shinde)। রাজ্যের গোয়েন্দা বিভাগের (State Intelligence Department) কমিশনার আশুতোষ ডাম্বার এই হুমকির খবরটি নিশ্চিত করেছেন। আর এই হুমকির বিষয়টি জানার পরই রাতারাতি নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে শিন্ডের।

গোয়েন্দা বিভাগের কমিশনার আশুতোষ ডাম্বার জানিয়েছেন, শনিবার সন্ধেবেলা মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের প্রাণের হুমকি রয়েছে বলে ইনপুট পাওয়া গিয়েছে। ডাম্বারকে উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, ‘যথাযথ তথ্য পাওয়ার পর আমরা সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। এবং মুখ্যমন্ত্রীর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।’ একনাথ শিন্ডে সাধারণত জ়েড প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেয়ে থাকেন। এই প্রাণনাশের হুমকি পাওয়ার পরই মুখ্যমন্ত্রীকে অতিরিক্ত নিরাপত্তা দেওয়া হয়েছে। শিন্ডে জানিয়েছেন,থানেতে শিন্ডের ব্যক্তিগত বাসভবন এবং মুম্বইতে সরকারি বাসভবন ‘বর্ষা’-তেও নিরাপত্তা বাড়ানো হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই অনুযায়ী এই বিষয়ে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বলেছেন, “আমি এতে মনোযোগ দিই না। আমাদের স্বরাষ্ট্র দফতর ও স্বরাষ্ট্রমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবীস সক্ষম এবং আমরা তাঁদের বিশ্বাস করি। আমি এই ধরনের হুমকিতে ভয় পাব না। জনসাধারণের জন্য কাজ করা থেকে কেউ আমাকে থামাতে পারবে না। আমি তাদের জন্য কাজ চালিয়ে যাব।” প্রসঙ্গত, এটাই প্রথমবার নয়। এর আগে মহাবিকাশ অগড়ি সরকারে নগরোন্নায়ন মন্ত্রী থাকাকালীনও তিনি প্রাণনাশের হুমকি পেয়েছিলেন। গত অক্টোবরেই একটি হুমকি চিঠি পেয়েছিলেন শিন্ডে। সেই সময় চিঠিটি কোনও নক্সালপন্থীদের থেকে এসেছিল বলেই মনে করা হয়।