Coromandel Express Derailed: করমণ্ডল দুর্ঘটনায় উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়তে দলীয় কর্মীদের বার্তা নাড্ডা-খাড়্গে-রাহুলের

Coromandel Express Derailed: ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনায় শোকপ্রকাশ করে দলীয় কর্মীদের উদ্ধারকাজে হাত লাগানোর বার্তা দিলেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে (Mallikarjun Kharge) এবং রাহুল গান্ধীও (Rahul Gandhi)।

Coromandel Express Derailed: করমণ্ডল দুর্ঘটনায় উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়তে দলীয় কর্মীদের বার্তা নাড্ডা-খাড়্গে-রাহুলের
দুমড়ে-মুচড়ে গিয়েছে ট্রেনের করমণ্ডল এক্সপ্রেসের বগি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 1:28 AM

নয়া দিল্লি: হাওড়া-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসের (Coromandel Express) ভয়াবহ দুর্ঘটনার পর বেশ কয়েক ঘণ্টা পেরিয়ে গিয়েছে। বলা ভাল, মধ্যরাত হয়ে গিয়েছে। কিন্তু, এখনও উদ্ধারকাজ সম্পন্ন হয়নি। এখনও গ্যাস কাটার দিয়ে ট্রেনের বগি কেটে দুর্ঘটনাগ্রস্তদের উদ্ধারের চেষ্টা চলছে। এই পরিস্থিতিতে ওড়িশা সরকার ও কেন্দ্রের সঙ্গে উদ্ধারকাজে সহযোগিতার বার্তা দিল কংগ্রেস। ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনায় শোকপ্রকাশ করে দলীয় কর্মীদের উদ্ধারকাজে হাত লাগানোর বার্তা দিলেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে (Mallikarjun Kharge)। রাহুল গান্ধীও (Rahul Gandhi) বিদেশ থেকে করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ করে দলীয় কর্মীদের উদ্ধারকাজে সাহায্য করার আহ্বান জানিয়েছেন। অন্যদিকে, একই বার্তা দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা (J.P Nadda)।

এদিন করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। টুইটারে তিনি লেখেন, ওড়িশায় করমণ্ডল এক্সপ্রেসের ভয়ঙ্কর দুর্ঘটনায় গভীরভাবে মর্মাহত। দুর্গতদের প্রতি আমাদের সমবেদনা রয়েছে এবং তাঁদের জন্য প্রার্থনা করছি। একরকই দলীয় কর্মীদের বার্তা দিয়ে কংগ্রেস সভাপতি টুইটারে লেখেন, উদ্ধারকাজে সবরকম সহযোগিতা করার জন্য কংগ্রেস কর্মীদের অনুরোধ জানাচ্ছি।

এদিকে, বর্তমানে মার্কিন সফরে রয়েছেন রাহুল গান্ধী। সেখান থেকেই করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাহুল গান্ধী। এই দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে থাকার বার্তা দিয়ে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। এরপরই দলীয় কর্মীদের প্রতি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বার্তা, উদ্ধারকাজে কংগ্রেস নেতা ও কর্মীদের সবরকম সাহায্য করার আবেদন জানাচ্ছি।

কংগ্রেসের মতোই করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় শোকপ্রকাশ করে দলীয় কর্মীদের উদ্ধারকাজে হাত লাগানোর বার্তা দিয়ে টুইট করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা। টুইটারে তিনি লিখেছেন, ওড়িশার বালেশ্বরে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার খবর শুনে আমি মর্মাহত। উদ্ধারকাজ চলছে এবং দুর্গতদের সবরকম সহযোগিতা করছে এনডিআরএফ। উদ্ধারকাজে সবরকম সহযোগিতা করার জন্য স্থানীয় বিজেপি কর্মকর্তাদের আবেদন জানাচ্ছি।