Man Shot Dead: ঠিক যেন সিনেমার দৃশ্য, ধীর পায়ে এগিয়ে এসে পরপর গুলি, হাড়হিম করা খুন দিল্লিতে

Man Shot Dead: সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি কালো গাড়ির পাশে দাঁড়িয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলছেন নাদির শাহ। এক যুবক এসে রিভলভার বের করে গুলি চালাতে শুরু করে। কয়েক রাউন্ড গুলি চালায়। তারপর কিছুটা দূরে রাখা বাইকে চেপে পালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হামলাকারী ১১ রাউন্ড গুলি চালায়। তার মধ্যে ৮ রাউন্ড গুলি লাগে নাদিরের দেহে।

Man Shot Dead: ঠিক যেন সিনেমার দৃশ্য, ধীর পায়ে এগিয়ে এসে পরপর গুলি, হাড়হিম করা খুন দিল্লিতে
কয়েক রাউন্ড গুলি চালিয়ে পালায় হামলাকারী
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 2:52 PM

নয়াদিল্লি: রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। ধীরে ধীরে সামনে এল এক যুবক। আচমকা রিভলবার বের করে গুলি চালাতে শুরু করল। আক্রান্ত যুবক লুটিয়ে না পড়া পর্যন্ত চলল গুলি। তারপর বাইকে করে পালিয়ে গেল হামলাকারী। হাড়হিম করা ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাস এলাকায়। পুলিশ জানিয়েছে, এলাকায় গ্যাংয়ের লড়াইয়ের জেরে এই হামলা হয়েছে। মৃত যুবকের নাম নাদির শাহ (৩৫)।

আফগান বংশোদ্ভূত নাদির শাহ চিত্তরঞ্জন পার্কে থাকতেন। তাঁর একটি জিম রয়েছে। বৃহস্পতিবার রাত ১০টা ৪০ মিনিটে ঘটনাটি ঘটেছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি কালো গাড়ির পাশে দাঁড়িয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলছেন নাদির শাহ। এক যুবক এসে রিভলভার বের করে গুলি চালাতে শুরু করে। কয়েক রাউন্ড গুলি চালায়। তারপর কিছুটা দূরে রাখা বাইকে চেপে পালায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হামলাকারী ১১ রাউন্ড গুলি চালায়। তার মধ্যে ৮ রাউন্ড গুলি লাগে নাদিরের দেহে। গুলির শব্দে দৌড়ে আসেন বেশ কয়েকজন। ততক্ষণে অবশ্য হামলাকারী পালিয়ে যায়।

দক্ষিণ দিল্লির ডেপুটি কমিশনার অব পুলিশ অঙ্কিত চৌহান সংবাদসংস্থা পিটিআইকে জানান, বাইকে করে এসেছিল হামলাকারীরা। হামলা চালানোর পরই পালায়। নাদিরকে হাসপাতালে নিয়ে যান তাঁর বন্ধুরা। তাঁকে মৃত ঘোষণা করা হয়। পুলিশ জানিয়েছে, হামলা চালানোর আগে প্রায় এক ঘণ্টা ওই এলাকায় নজরদারি চালায় হামলাকারীরা।

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, দক্ষিণ দিল্লিতে জিমের পাশাপাশি দুবাইয়েও ব্যবসা রয়েছে নাদিরের। তাঁর বিরুদ্ধে একাধিক ফৌজদারি অভিযোগ রয়েছেও। সূত্রের খবর, পুলিশের ইনফর্মার হিসেবেও কাজ করতেন তিনি। পুলিশের অনুমান, ওই এলাকায় গ্যাং-লড়াইয়ের জেরে এই হামলা হয়েছে।

ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের গোল্ডি ব্রারের সঙ্গী রোহিত গোদারা এই হামলার দায় স্বীকার করেছে। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, তাঁর সঙ্গী সমীর বাবা তাঁকে জানিয়েছিলেন যে নাদির তাঁদের ব্যবসায় বাধা সৃষ্টি করছে। সেজন্যই তিনি নাদিরকে খুনের নির্দেশ দেন। অন্য কেউ এই কাজ করলে, তাঁরও একই পরিণতি হবে বলে তিনি হুঁশিয়ারি দেন। প্রসঙ্গত, রোহিত গোদারা গত ২-৩ বছর বিদেশে রয়েছেন। সেখান থেকেই তিনি তাঁর গ্যাং চালান।