Abhishek Banerjee greets PM Modi: ‘আপনার সুস্বাস্থ্য কামনা করি’, মোদীকে শুভেচ্ছা অভিষেকের

Abhishek Banerjee greets PM Modi: মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ৭৪ বছরে পা দিয়েছেন নরেন্দ্র মোদী। দেশের বিভিন্ন প্রান্তের নেতারা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সেনাপতি অভিষেকও এদিন এক্স হ্যান্ডলে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন।

Abhishek Banerjee greets PM Modi: 'আপনার সুস্বাস্থ্য কামনা করি', মোদীকে শুভেচ্ছা অভিষেকের
নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Updated on: Sep 18, 2024 | 12:03 AM

কলকাতা: তাঁদের রাজনৈতিক মতপার্থক্য রয়েছে। নির্বাচনী প্রচারে পরস্পরকে আক্রমণ করতে কসুর করেন না। কিন্তু, সেই বৈরিতা ভুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করলেন তিনি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ৭৪ বছরে পা দিয়েছেন নরেন্দ্র মোদী। দেশের বিভিন্ন প্রান্তের নেতারা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সেনাপতি অভিষেকও এদিন এক্স হ্যান্ডলে মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, “মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য ও আনন্দ কামনা করি।”

এই খবরটিও পড়ুন

রাজনীতির কারবারিরা বলছেন, বিরোধী দলের নেতা-নেত্রীদের জন্মদিনে শুভেচ্ছা জানানো রাজনৈতিক সৌজন্য। সেই সৌজন্যই পালন করেছেন অভিষেক। তিনি বুঝিয়ে দেন, রাজনৈতিক বিরোধিতা থাকবে। তার সঙ্গে থাকবে সৌজন্যও।

এদিন প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোসও। এক্স হ্যান্ডলে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গবাসী ও আমার তরফে আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আমি আত্মবিশ্বাসী যে আপনার অনুপ্রেরণামূলক তত্ত্বাবধানে  আমাদের এই মহান দেশ আরও উচ্চতায় পৌঁছবে।”