Urinating At Airport: বিমানের পর এবার বিমানবন্দরের গেটের সামনে প্রস্রাবের ঘটনা, গ্রেফতার মদ্যপ ব্যক্তি

Urinating At Airport: বিমানের পর এবার বিমানবন্দরে প্রস্রাব করলেন এক ব্যক্তি। এই ঘটনায় গত রবিবারই তাঁকে গ্রেফতার করা হয়।

Urinating At Airport: বিমানের পর এবার বিমানবন্দরের গেটের সামনে প্রস্রাবের ঘটনা, গ্রেফতার মদ্যপ ব্যক্তি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 11, 2023 | 4:41 PM

নয়া দিল্লি: সম্প্রতি খবরে ভেসে উঠেছে একেক র এক প্রস্রাব কাণ্ড (Urinating Row)। এয়ার ইন্ডিয়ার বিমানে দুই যাত্রীর পরপর প্রস্রাবের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল। এবার মাঝ আকাশে বিমানে নয়। বিমানবন্দরে দাঁড়িয়েই প্রস্রাব করে দিলেন এক ব্যক্তি। তাঁকে এই ঘটনার পরেই গ্রেফতার করা হয়। তবে সেদিনই জামিনে ছাড়া পেয়ে যান তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩৯ বছরের জাউহার আলি খান বিহারের বাসিন্দা। তিনি নয়া দিল্লি থেকে সৌদি আরবের দাম্মামের উদ্দেশে যাচ্ছিলেন তিনি। কিন্তু তাঁর আগে বিমানবন্দরে অভব্য আচরণের জন্য পুলিশির হাতে গ্রেফতার হতে হয় তাঁকে। এক বর্ষীয়ান আধিকারিক জানিয়েছেন, রবিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ তাঁরা খবর পান এক ব্যক্তি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের প্রস্থানের এলাকার টার্মিনাল-৩ এর ৬ নম্বর গেটের সামনে প্রকাশ্যেই প্রস্রাব করেছেন।

জাউহার আলি খান সেই মুহূর্তে মদ্যপ ছিলেন বলেই পুলিশ জানিয়েছে। শুধু তাই নয়। তাঁর বিরুদ্ধে বিমানবন্দরে উপস্থিত অন্যান্য ব্য়ক্তিদের উপর চিৎকার করার অভিযোগও উঠেছে। বিমানবন্দর থেকে এই খবর পেয়েই সেখানে পুলিশের একটি দল উপস্থিত হয়। খানকে সেখান থেকেই আটক করা হয়। তারপর তাঁকে সফদরজাং হাসাপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। বিমানবন্দর থানার পুলিশের ডেপুটি কমিশনার রবি কুমার সিং জানিয়েছেন, তিনি মদ্যপান করেছিলেন। খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ও ৫১০ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তাঁকে গ্রেফতার করা হয়। সেদিনই তিনি জামিনে ছাড়া পেয়ে যান।

প্রসঙ্গত, সম্প্রতি এয়ার ইন্ডিয়ার নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী এক বিমানে প্রস্রাবের ঘটনা দেশে খুব সাড়া ফেলে দিয়েছিল। সেই বিমানে এক ৭২ বছর বয়সী বৃদ্ধার গায়ে প্রস্রাব করেন শঙ্কর মিশ্র নামের এক সহযাত্রী। তিনিও এই কাণ্ড করার আগে মদ্যপ ছিলেন বলে জানা যায়। এই ঘটনায় তাঁকে বেঙ্গালুরু থেকে গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ। আদালত তাঁকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে।