J&K Terror Attack: পুলওয়ামার পুনরাবৃত্তির চেষ্টা জঙ্গিদের? পুঞ্চের কোণা কোণা তল্লাশি চালাচ্ছে সেনা

Jammu Kashmir: হামলার পর থেকেই সংঘর্ষস্থলে মোতায়েন রয়েছে বায়ুসেনার গরুড় স্পেশাল ফোর্স। রাতেই সেনার অতিরিক্ত বাহিনীও পৌঁছয়। রাত থেকেই শুরু হয়েছে তল্লাশি অভিযান। জম্মু-কাশ্মীর পুলিশও একযোগে তল্লাশি চালাচ্ছে। পুঞ্চ ও সংলগ্ন এলাকাগুলির সমস্ত গাড়িও চেকিং করা হচ্ছে। 

J&K Terror Attack: পুলওয়ামার পুনরাবৃত্তির চেষ্টা জঙ্গিদের? পুঞ্চের কোণা কোণা তল্লাশি চালাচ্ছে সেনা
এই ট্রাকে হামলা চালায় জঙ্গিরা। ডানদিকে, চলছে তল্লাশি।Image Credit source: ANI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 8:39 AM

শ্রীনগর: ফের জম্মু-কাশ্মীরে জঙ্গি হানা। রক্ত ঝরল উপত্যকায়। শনিবার জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলায় ভারতীয় বায়ুসেনার কনভয়ে হামলা চালায় জঙ্গিরা। হামলায় শহিদ হন এক জওয়ান। আহত হয়েছেন আরও চারজন। এদের মধ্যে একজনের অবস্থা অতি সঙ্কটজনক বলেই জানা গিয়েছে। অন্যদিকে, ইতিমধ্য়ে অতিরিক্ত সেনা পাঠানো হয়েছে উপত্যকায়। রাত থেকেই চলছে চিরুণি তল্লাশি।

জানা গিয়েছে, শনিবার জম্মু-কাশ্মীরের পুঞ্চ জেলার সুরানকোট দিয়ে বায়ুসেনার কনভয় যাওয়ার সময়ই হামলা চালায় জঙ্গিরা। এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে বায়ুসেনার কনভয় লক্ষ্য করে। গাড়ির উইন্ডশিল্ডেই কমপক্ষে এক ডজন গুলির চিহ্ন মিলেছে। এতেই আন্দাজ করা যাচ্ছে, কীভাবে এলোপাথাড়ি গুলি চালানো হয়েছিল।

হামলার পর থেকেই সংঘর্ষস্থলে মোতায়েন রয়েছে বায়ুসেনার গরুড় স্পেশাল ফোর্স। রাতেই সেনার অতিরিক্ত বাহিনীও পৌঁছয়। রাত থেকেই শুরু হয়েছে তল্লাশি অভিযান। জম্মু-কাশ্মীর পুলিশও একযোগে তল্লাশি চালাচ্ছে। পুঞ্চ ও সংলগ্ন এলাকাগুলির সমস্ত গাড়িও চেকিং করা হচ্ছে।

প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, গত বছর ডিসেম্বর মাসে পুঞ্চে যে জঙ্গি গোষ্ঠী হামলা চালিয়েছিল, তারাই এবারও হামলা চালিয়েছে। ২১ ডিসেম্বরের ওই হামলায় শহিদ হয়েছিলেন ৪ জওয়ান, জখম হয়েছিলেন আরও ৩ জন।