Mulayam Singh Yadav Health Update: অখিলেশকে ফোন করে বাবার স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদী, যোগী

Mulayam Singh : রবিবার আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে মুলায়ম সিং যাদবকে। তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথ।

Mulayam Singh Yadav Health Update: অখিলেশকে ফোন করে বাবার স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী মোদী, যোগী
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 2:16 PM

নয়া দিল্লি : রবিবার শারীরিক অবস্থার অবনতি ঘটে সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের। তিনি আগে থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন। গতকাল শারীরিক অবস্থার অবনতি হওয়ার তাঁকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। এবার উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা জানতে চেয়ে অখিলেশের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর, মোদী সবরকম প্রয়োজনীয় সাহায্যের আশ্বাসও দিয়েছেন সপা প্রধানকে।

অনেকদিন ধরেই হাসপাতালের প্রাইভেট ওয়ার্ডে ভর্তি ছিলেন মুলায়ম সিং যাদব। গতকাল হঠাৎই তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়। তবে এখন তাঁর শারীরিক অবস্থার অনেকটাই স্থিতিশীল বলেই জানা গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন রাজনৈতিক প্রতিপক্ষ তথা উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি এই বিষয়ে অখিলেশের সঙ্গে কথা বলেছেন বলেও জানা গিয়েছে। উত্তর প্রদেশ সরকারের এক সূত্র সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, যোগী হাসপাতালের ডাক্তারদের সঙ্গে কথা বলে তাঁর জন্য সর্বোত্তম চিকিৎসা ব্যবস্থা প্রদানের কথা বলেছেন।

এদিকে উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য ৮২ বছর বয়সী নেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুলায়মের শ্বাসকষ্ট দেখা গিয়েছিল এবং বর্তমানে হাসপাতালে অভ্যন্তরীণ মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ সুশীলা কাটারিয়ার তত্ত্বাবধানে রয়েছেন তিনি। সিং মূত্রনালীর সংক্রমণেও ভুগছেন। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও অখিলেশকে ফোন করে তাঁর বাবার স্বাস্থ্যের খোঁজ নেন। একটি হিন্দি টুইটে সিং লিখেছেন, ‘উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের অসুস্থতার খবর পেয়ে আমি তাঁর ছেলে অখিলেশ যাদবের সঙ্গে ফোনে কথা বলেছি এবং তাঁর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ খবর নিয়েছি। ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’