উড়ছে না বিমান, এদিকে নামতেও দেওয়া হচ্ছে না! বন্ধ AC, বিনা খাবার-জলে আতঙ্কের ৫ ঘণ্টা কাটল যাত্রীদের, তুলকালাম তারপর…

Flight Delayed: যাত্রীরা জানিয়েছেন, ওই হোল্ডিং এরিয়ায় দমবন্ধকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। ঘণ্টার পর ঘণ্টা বসিয়ে রাখা হলেও, সামান্য খাবার বা জলের ব্যবস্থাটুুকুও করা হয়নি। এসিও চলছিল না।

উড়ছে না বিমান, এদিকে নামতেও দেওয়া হচ্ছে না! বন্ধ AC, বিনা খাবার-জলে আতঙ্কের ৫ ঘণ্টা কাটল যাত্রীদের, তুলকালাম তারপর...
বিমানবন্দরে আটকে যাত্রীরা।Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 9:54 AM

মুম্বই: যত বিপত্তি ইন্ডিগোয়। ফের যাত্রীদের ক্ষোভের মুখে দেশের বেসরকারি উড়ান সংস্থা। এবার ঘণ্টার পর ঘণ্টা যাত্রীদের বিমানের ভিতরে কার্যত আটকে রাখার অভিযোগ উঠল। যাত্রীদের ক্ষোভের মুখে পড়ে শেষ পর্যন্ত বিমান থেকে নামতে দেওয়া হলেও, সেখানে না ছিল এসির ব্যবস্থা, না জোগানো হয়েছিল খাবার বা জল। ওই অবস্থাতেই আটকে থাকতে হয় যাত্রীদের।

ঘটনাটি ঘটেছে মুম্বই বিমানবন্দরে। মুম্বই থেকে কাতারগামী ইন্ডিগোর বিমানে যান্ত্রিক গোলযোগ দেখা দেওয়ায় প্রায় ৫ ঘণ্টা বিমানের ভিতরেই বসিয়ে রাখা হয় যাত্রীদের। যেহেতু ইমিগ্রেশন হয়ে গিয়েছিল, তাই বিমান থেকে নামতেও দেওয়া হচ্ছিল না যাত্রীদের। শেষ পর্যন্ত যাত্রীদের ক্ষোভের মুখে পড়ে কিছুটা সুর নরম হয় উড়ান সংস্থার। বিমান থেকে নামিয়ে হোল্ডিং এরিয়ায় আনা হয় যাত্রীদের। সেখানে তাদের ফের অপেক্ষা করানো হয়।

যাত্রীরা জানিয়েছেন, ওই হোল্ডিং এরিয়ায় দমবন্ধকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। ঘণ্টার পর ঘণ্টা বসিয়ে রাখা হলেও, সামান্য খাবার বা জলের ব্যবস্থাটুুকুও করা হয়নি। এসিও চলছিল না। উড়ান সংস্থার উপরে ক্ষোভে ফেটে পড়েন অনেক যাত্রীরা। তারা জানান, এভাবে বিমানে দেরী হওয়ায়, তাদের চাকরি নিয়ে টানাটানি হবে। কিন্তু উড়ান সংস্থার কোনও হুঁশ নেই।

এই খবরটিও পড়ুন

ইন্ডিগোর তরফে এই বিষয়ে এখনও কোনও বিবৃতি জারি করা হয়নি। কী কারণে বিমানটি এত দেরীতে ছাড়ল, তাও জানানো হয়নি। তবে বিমানবন্দর সূত্রে খবর, যান্ত্রিক গোলযোগের কারণেই বিমান এতক্ষণ দেরী করেছে।

শনিবার স্পাইসজেটের বিমানেও গোলযোগ হয়। দিল্লি থেকে বিহারগামী বিমানের বোর্ডিং শুরু হওয়ার ৫ মিনিট আগে হঠাৎ বিমান বাতিল করে দেওয়া হয়। এরপরই যাত্রীদের সঙ্গে বিমান কর্তৃপক্ষের তুমুল ঝামেলা-তর্ক শুরু হয়।