Offenders: সুযোগ পেলেই মহিলাদের স্তন-কোমরে হাত! একটা পুজো মণ্ডপ থেকেই আটক ২৮৫ জন

SHE Team: খৈরতাবাদ বড় গণেশ উৎসবেই এক সপ্তাহে ২৮৫ জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এরা সকলেই ভিড়ের সুযোগে মহিলা ভক্তদের সঙ্গে অভব্য আচরণ করার চেষ্টা করেছিল বা নোংরা অঙ্গভঙ্গি করেছিল।

Offenders: সুযোগ পেলেই মহিলাদের স্তন-কোমরে হাত! একটা পুজো মণ্ডপ থেকেই আটক ২৮৫ জন
প্রতীকী চিত্রImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 7:49 AM

হায়দরাবাদ: ভিড়ের মধ্যে থেকে হঠাৎ একটা হাতের স্পর্শ। কখনও স্তন বা কোমর, কখনও আবার গোপনাঙ্গ স্পর্শ করার চেষ্টা! রাস্তাঘাটে প্রায় সময়ই যৌন নিগ্রহ, হেনস্থার শিকার হতে হয় মহিলাদের। বিশেষ করে ভিড়ের সুযোগ নিয়েই এমন কাণ্ড ঘটায় মানুষের মুখোশ পরা কিছু ‘পশু’। তবে আর নয়। ফাঁকা এলাকাই হোক বা জমজমাট এলাকা, মহিলাদের সঙ্গে অশালীন আচরণ করলেই ধরবে ‘শি টিম’। মহিলাদের হেনস্থা করা বা নিগ্রহের চেষ্টার অভিযোগে এক সপ্তাহেই ২৮৫ জনকে আটক করল ওমেন্স সেফটি উইং।

তেলঙ্গানা পুলিশের মহিলা সুরক্ষা শাখা হল শি টিম (SHE Team)। হায়দরাবাদে খৈরতাবাদ বড় গণেশ উৎসবেই এক সপ্তাহে ২৮৫ জনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এরা সকলেই ভিড়ের সুযোগে মহিলা ভক্তদের সঙ্গে অভব্য আচরণ করার চেষ্টা করেছিল বা নোংরা অঙ্গভঙ্গি করেছিল। ভিড়ের মধ্যে মিশে থাকা ‘শি টিম’ হাতে-নাতে ধরেছে তাদের।

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, ধৃতদের সকলকে ম্যাজিস্ট্রেটের কাছে পেশ করা হবে। মহিলাদের সঙ্গে এই ধরনের আচরণ বরদাস্ত করা হবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। কেউ যদি অন্য কাউকে হেনস্থা হতে দেখেন, তবে যেন সঙ্গে সঙ্গে পুলিশে রিপোর্ট করেন, তার আবেদনও জানিয়েছে হায়দরাবাদ পুলিশ।