Mumbai: প্রাপ্তবয়স্ক সাইটে বোনের ছবি, আছে ফোন নম্বরও! জোর ধাক্কা খেলেন যুবক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Amartya Lahiri

Updated on: Dec 09, 2022 | 4:52 PM

Mumbai man found sister's pics on adult website: অনলাইন ডেটিং এবং ম্য়াসাজ সার্ভিসের জন্য ইন্টারনেট ঘাঁটছিলেন এক ব্যক্তি। ওই প্রাপ্তবয়স্ক সাইটে জ্বল জ্বল করছে তাঁর বোন এবং আরও এক আত্মীয়ার ছবি!

Mumbai: প্রাপ্তবয়স্ক সাইটে বোনের ছবি, আছে ফোন নম্বরও! জোর ধাক্কা খেলেন যুবক
প্রতীকী ছবি

মুম্বই: অনলাইন ডেটিং এবং ম্য়াসাজ সার্ভিসের জন্য ইন্টারনেট ঘাঁটছিলেন এক ব্যক্তি। এভাবেই এক এসকর্ট সার্ভিসের সাইটে ঢুকেছিলেন ওই ব্যক্তি। আর তারপরই জোর ধাক্কা খেয়েছিলেন তিনি। ওই প্রাপ্তবয়স্ক সাইটে জ্বল জ্বল করছে তাঁর বোন এবং আরও এক আত্মীয়ার ছবি! কীভাবে ওই সাইটে এল তাঁদের ছবি? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই এক বড় চক্রের সন্ধান পেলেন তিনি। চক্রের সঙ্গে যুক্ত এক মহিলাকে তিনি পুলিশের হাতেও তুলে দিয়েছেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের খার এলাকায়।

খার পুলিশ জানিয়েছে, গত ৩ ডিসেম্বর প্রথম ওই প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটটি দেখেছিলেন ওই ব্যক্তি। ওয়েবসাইটটিতে তাঁর বোন এবং আরেক আত্মীয়ার ছবি দেখে অবাক হয়ে গিয়েছিলেন তিনি। ছবিগুলির সঙ্গে কিছু অশ্লীল মন্তব্যও লেখা ছিল। এরপর তিনি তাঁর বোন এবং অন্য আত্মীয়াকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। তাঁরা জানিয়েছিলেন, প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটটিতে যে ছবিগুলি ছিল, সেগুলি বছর পাঁচেক আগে তাঁরা ফেসবুকে ডিসপ্লে পিকচার হিসেবে ব্যবহার করেছিলেন।

এরপর, ওই ব্যক্তি ফের ওয়েবসাইটটিতে প্রবেশ করেন। সেখানে খোঁজাখুঁজি করে তিনি দুটি ফোন নম্বর পেয়েছিলেন। তাঁর দাবি, ওই দুটি ফোন নম্বরের মধ্যে একটি নম্বরের হোয়াটসঅ্যাপ ডিসপ্লে পিকচার হিসেবেও তাঁর বোনের ছবি ব্যবহার করা হয়েছিল। এরপর, ওই নম্বরে ফোন করেছিলেন তিনি। এক মহিলা ফোনটি ধরেন। সেই মহিলাকে তিনি পরের দিন খারের একটি হোটেলে দেখা করতে বলেছিলেন।

পরের দিন, নির্দিষ্ট সময়ে হোটেলটির কাছেই এক জায়গায় বোন ও অন্য আত্মীয়াকে সঙ্গে নিয়ে অপেক্ষা করেন ওই ব্যক্তি। কিছু পরে, এক অজ্ঞাত পরিচয় মহিলা ওই স্থানে এসেছিলেন। ওই মহিলা জানান, ওয়েবসাইটটির মাধ্যমে তাঁর সঙ্গেই যোগাযোগ করেছিলেন ওই ব্যক্তি। এরপরই ওই মহিলার কাছে তাঁর বোন ও অন্য আত্মীয়ার ছবির অপব্যবহারের কারণ জানতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কেন এসকর্ট সার্ভিসের ওয়েবসাইটে তাঁদের ছবি ব্যবহার করা হয়েছে তা জানতে চান। এই নিয়ে দুই পক্ষে উত্তপ্ত বাদানুবাদ শুরু হয়।

এরপর, ওই ব্যক্তি, তাঁর বোন ও অন্য আত্মীয়া, ওই মহিলাকে পাকড়াও করে নিয়ে যায় খার থানায়। পুরো বিষয়টি পুলিশকে জানিয়ে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ ওই ব্যক্তির অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করেছে। ওই মহিলা এবং ওয়েবসাইটটির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির আওতায় ব্যক্তিত্ব চুরি করে প্রতারণা করা, মানহানি, পরিচয় চুরি, কম্পিউটার ব্যবহার করে প্রতারণা এবং তথ্য প্রযুক্তি আইনের আওতায় ইলেকট্রনিক আকারে অশ্লীল সামগ্রী প্রকাশ করা বা প্রেরণ করা এবং মধ্যস্থতাকারীদের মাধ্যমে তথ্য সংরক্ষণের অভিযোগ আনা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla