সরস্বতী পুজোর শুভেচ্ছা নমো-ভেঙ্কাইয়ার, বাংলায় টুইট রাষ্ট্রপতির

সরস্বতী পুজোর আনন্দে ভাসেছে গোটা বাংলা। সেই বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী।

সরস্বতী পুজোর শুভেচ্ছা নমো-ভেঙ্কাইয়ার, বাংলায় টুইট রাষ্ট্রপতির
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 11:31 AM

নয়া দিল্লি: বসন্ত এসে গিয়েছে। হালকা শীতের আমেজ। সরস্বতী পুজোর আনন্দে ভাসেছে গোটা বাংলা। সেই বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী। টুইট করে নমো লিখেছেন, “বসন্ত পঞ্চমী ও সরস্বতী পুজোর পবিত্র উলক্ষে আপনাদের হার্দিক শুভকামনা।” টুইট করে বসন্ত পঞ্চমী ও সরস্বতী পুজোর শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও।

বাংলায় টুইট করে রামনাথ কোবিন্দ লিখেছেন, “বসন্ত পঞ্চমী এবং সরস্বতী পূজার এই শুভ মুহুর্তে সকল দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা জানাই। প্রার্থনা করি বসন্তের আগমন সকল দেশবাসীর জীবনে সুখ সমৃদ্ধি বয়ে আনুক।” দেশের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু টুইট করে লিখেছেন, “বসন্ত পঞ্চমীতে সকলকে শুভেচ্ছা। বসন্তের আগমন সারা দেশে উদযাপিত হয়। এই দিনই সরস্বতী সকলকে জ্ঞান, সুখ, সমৃদ্ধি ও প্রজ্ঞা দিয়ে সকলকে আশীর্বাদ করেন।”

আরও পড়ুন: জেএনইউ দেশদ্রোহিতা মামলায় সমন কানহাইয়াকে

কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ টুইট করে সকলের জন্য সরস্বতীর কাছে জ্ঞান ও প্রজ্ঞা প্রার্থনা করেছেন। সকলকে বসন্ত পঞ্চমীর শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন স্মৃতি ইরানিও। এ ছাড়াও টুইটে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন হেমা মালিনী, আমজ়াদ আলি খান-সহ অন্যান্যরা। পশ্চিমবঙ্গে সরস্বতী পুজোর আমেজটাই আলাদা। প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে পূজিত হন সরস্বতী।