Video: পকেটে কেন ‘বিড়ি’? স্বর্ণ মন্দিরে প্রবেশের আগে যুবককে পরপর থাপ্পড়, ভাইরাল ভিডিয়ো

Man Slapped Visitor Outside Golden Temple: স্বর্ণ মন্দিরে প্রবেশের আগে যুবককে তুলোধনা করলেন এক শিখ ব্যক্তি। দর্শনার্থীর কাছে 'বিড়ি'-র প্যাকেট রয়েছে দাবি করে তাঁকে পরপর থাপ্পড় মারেন তিনি।

Video: পকেটে কেন 'বিড়ি'? স্বর্ণ মন্দিরে প্রবেশের আগে যুবককে পরপর থাপ্পড়, ভাইরাল ভিডিয়ো
Image Credit source: স্ক্রিনশট (Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 7:15 PM

অমৃতসর: তামাক নিয়ে অমৃতসরের স্বর্ণ মন্দিরে প্রবেশ করতে চেয়েছিলেন এক দর্শনার্থী। তবে হাতেনাতে ধরে ফেলেন এক ব্যক্তি। তিনি দাবি করেন, ওই দর্শনার্থী ‘বিড়ি’ নিয়ে মন্দির চত্বরে ঢুকতে যাচ্ছিলেন। তবে ব্যক্তির এই দাবি অস্বীকার করেন ওই দর্শনার্থী। শেষে দর্শনার্থীকে পরপর থাপ্পড় মারেন ওই ব্যক্তি। তাঁদের মধ্যে এই বাক-বিতণ্ডার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্বর্ণ মন্দিরের প্রবেশের আগেই এক দর্শনার্থীকে থাপ্পড় মারছেন এক ব্যক্তি। ওই ব্যক্তি সিমরাণজিৎ সিং মান পরিচালিত শিরোমণি অকালি দলের সাধারণ সম্পাদক হরপাল সিং বলেই জানা যাচ্ছে। তিনি ওই দর্শনার্থীকে পকেট থেকে কিছু দেখানোর জন্য বারবার বলছেন। ওই ব্যক্তির দাবি, তামাক নিয়ে মন্দির চত্বরে ঢুকছেন যুবক। তবে সেই দাবি নস্যাৎ করে দেন যুবক। ব্যক্তির হাতে একাধিকবার থাপ্পড় খেয়ে হাতের একটি তামাকের প্যাকেট দেখান ওই যুবক। তবে তিনি স্পষ্ট জানান, তিনি দাঁতে কাটেননি তামাক। এদিকে এই ধরনের ঘটনার জন্য মন্দিরের কাজ তদারকির দায়িত্বে থাকা শিরোমণি গুরুদ্বার প্রবন্ধক কমিটির (এসজিপিসি) সেবাদারদেরও তুলোধনা করেন ওই ব্যক্তি।

এই অপ্রীতিকর ঘটনা নিয়ে হরপাল সিংকে প্রশ্ন করা হলে তিনি বলেন, স্বর্ণ মন্দিরে প্রবেশের আগে দর্শনার্থীকে হাতে তামাক ঘষতে দেখেছেন তিনি। তাই তিনি এগিয়ে গিয়ে ওই যুবককে বাধা দেন। তবে থাপ্পড় মারার বিষয়ে তিনি বলেন, ওই যুবককে শিক্ষা দেওয়ার জন্যই তিনি হালকাভাবে থাপ্পড় মেরেছেন। প্রসঙ্গত, তিনি এই ঘটনার পর সকলকে গুরুদ্বারের মর্যাদা মেনে প্রবেশের অনুরোধ জানিয়েছেন। এদিকে সম্প্রতি পঞ্জাবের এক গুরুদ্বারে সরোবরের কাছে মদ্য়পানের জন্য় এক যুবতীকে গুলি করে খুন করেছিল এক ব্যক্তি। তারপর স্বর্ণ মন্দিরের বাইরে এই অপ্রীতিকর ঘটনা ঘটল। এদিকে থাপ্পড় মারার ভাইরাল ভিডিয়ো দেখে এই হিংসাত্মক ঘটনার নিন্দা করেছেন এসজিপিসি মুখপাত্র হরভজন সিং। তিনি বলেছেন, ভিডিয়োতে যাকে দেখা গিয়েছে তিনি এসজিপিসি-র সদস্যও নন।