TV9 Network Conclave: ডিজিটাল দুনিয়ায় ঝড় তুলতে TV9 নেটওয়ার্ক আনছে নতুন চ্যানেল, ছত্তীসগঢ়ের ‘বৈঠকে’ই হবে আত্মপ্রকাশ

TV9 Network Conclave: 'বৈঠক' নামের এই বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। রাজ্যের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বরাও এই অনুষ্ঠানে সামিল হবেন।

TV9 Network Conclave: ডিজিটাল দুনিয়ায় ঝড় তুলতে TV9 নেটওয়ার্ক আনছে নতুন চ্যানেল, ছত্তীসগঢ়ের 'বৈঠকে'ই হবে আত্মপ্রকাশ
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 10:17 AM

রায়পুর: প্রতিযোগীদের কড়া টক্কর দিয়ে আরও পরিধি বাড়াচ্ছে TV9 নেটওয়ার্ক। ইউটিউবে মাসিক ১১০০ কোটির বেশি ভিউ নিয়ে এবার TV9 নেটওয়ার্ক ছত্তীসগঢ়েও নিজস্ব ডিজিটাল চ্যানেলের উদ্বোধন করতে চলেছে। আগামী ১৬ জুলাই আরও সাতটি হিন্দিভাষী মার্কেটে আত্মপ্রকাশ করতে চলেছে TV9 নেটওয়ার্ক। আর এই কাজেরই শুভ সূচনা হবে রায়পুরে, TV9 নেটওয়ার্কের আয়োজিত কনক্লেভের মাধ্যমে।

ডিজিটাল ভিডিয়োর এক নতুন জগতের দরজা খুলে দিয়ে TV9 নেটওয়ার্কের নতুন ডিজিটাল চ্যানেল ছত্তীসগঢ় ছাড়াও মধ্য প্রদেশ, রাজস্থান, বিহার, ঝাড়খণ্ড, জম্মু-কাশ্মীর, হরিয়ানা, পঞ্জাব ও হিমাচল প্রদেশে লঞ্চ করা হবে। এর আগে সম্প্রতিই TV9 উত্তর প্রদেশ ও TV9 উত্তরাখণ্ডের ডিজিটাল চ্যানেলও নিজেদের যাত্রা শুরু করেছে। এবার অন্যান্য হিন্দিভাষী রাজ্যেও নিজেদের জায়গা পাকা করে নিতেই আয়োজন করা হয়েছে TV9 নেটওয়ার্কের কনক্লেভের।

‘বৈঠক’ নামের এই বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। রাজ্যের অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্বরাও এই অনুষ্ঠানে সামিল হবেন। TV9 নেটওয়ার্কের তরফে প্রকাশিত বিবৃতিতে বলা হয়েছে, “ছত্তীসগঢ়ে এইচএসএম ডিজিটাল চ্যানেলের শুভ সূচনাকে উদযাপন করতেই TV9 একটি বৈঠকের আয়োজন করেছে যেখানে রাজ্যের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করবেন। আসন্ন নির্বাচনে কোন কোন বিষয়গুলি মাপকাঠি হয়ে দাঁড়াবে, তা নিয়েও আলোচনা করা হবে।”

এই বিষয়ে TV9 নেটওয়ার্কেপ চিফ গ্রোথ অফিসার রক্তিম দাস বলেন, “ভারতীয় ভাষায় তৈরি আঞ্চলিক ও স্থানীয় বিষয়বস্তুই আগামিদিনে ডিজিটাল মিডিয়ার গ্রাহক ও তাদের পছন্দকে পরিচালিত করবে। হিন্দিভাষী বাজারে আরও গভীরে বিস্তার করার সিদ্ধান্তের অন্যতম কারণ হল সংবাদ ও পাঠকের মধ্যে দূরত্বকে মিটিয়ে ফেলা, যাতে দেশের নাগরিকরা সঠিক তথ্যের ভিত্তিতে নিজেদের মতামত ও পছন্দ তৈরি করতে পারে।”

খবর সম্প্রচারের পাশাপাশি TV9 নেটওয়ার্ক ডিজিটাল খবরের ক্ষেত্রেও নতুন মাইলফলক তৈরি করেছে রের্কড সময়ে ১০ কোটিরও বেশি ইউনিক ইউজার তৈরি করে।