অমানবিক! জাম পাড়ার অভিযোগে দুই খুদেকে গাছে বেঁধে মারধর

জাম (Jamun) পাড়ার মতো সামান্য ঘটনার জন্য যে এত বড় শাস্তি হতে পারে তা জানা ছিল না দুই খুঁজে পড়ুয়ার। খেলাচ্ছলে জাম পাড়তে গিয়েই হল বিপত্তি।

অমানবিক! জাম পাড়ার অভিযোগে দুই খুদেকে গাছে বেঁধে মারধর
গাছে বেঁধে মার
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 2:17 PM

লাখিমপুর: অমানবিক ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। গাছ থেকে জাম পাড়ার অভিযোগে কঠোর শাস্তি পেল দুই খুদে পড়ুয়া। স্কুল (School) চত্বরে জাম গাছ থেকে কাউকে কিছু না জানিয়ে জাম পেড়েছিল ওই দুইজন। তারপরেই কৈলাস নামের একজন এসে তাদের কঠিন শাস্তি দেয়। এর জন্য দুই খুদে পড়ুয়াকে গাছে বেঁধে পেটানো হয় বলে অভিযোগ উঠেছে কৈলাসের বিরুদ্ধে।

জাম পাড়ার মতো সামান্য ঘটনার জন্য যে এত বড় শাস্তি হতে পারে তা জানা ছিল না দুই খুঁজে পড়ুয়ার। খেলাচ্ছলে জাম পাড়তে গিয়েই হল বিপত্তি। লাখিমপুর খেরির গেহুয়ার একটি বেসরকারি স্কুলের ঘটনা। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় এলাকায়।

অনেকক্ষণ ধরে গাছের সঙ্গে বেঁধে মারধর করার ফলে অজ্ঞান হয়ে পড়ে ওই দুজন। একজনের বয়স ১০ অন্যজনের বয়স ১১। স্কুলের অন্যান্য পড়ুয়ারা দেখতে পায় ওই দুজনকে। তারপরেই খবরটি ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্কুলে ছুটে আসেন দুই খুদে পড়ুয়ার পরিবারের লোকজন। কৈলাসের বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। খেরির এক পুলিশ কর্তা জানিয়েছেন অভিযোগ প্রমাণ হলে কৈলাসের কড়া শাস্তি হবে।

আরও পড়ুন: মাল্য, মোদী, চোকসির সম্পত্তি বাজেয়াপ্ত করে ৯,০০০ কোটি টাকা ফেরাল ইডি