Smriti Irani on Sushant Singh Rajput: ‘ও কেন আমায় একবার ফোন করল না?’, সুশান্তের কথা উঠতেই কান্নায় ভেঙে পড়লেন স্মৃতি ইরানি

Sushant Singh Rajput Death: স্মৃতি ইরানি জানান, তিনি যখন অভিনয় করতেন, সেই সময় সুশান্ত সিং রাজপুতেরও অনেক সময় একই সেটে শুটিং পড়ত। সেই সময় থেকেই সুশান্তের সঙ্গে তাঁর পরিচয়। সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই তিনি সুশান্তের সঙ্গে "কাই পো চে" সিনেমার সহ-অভিনেতা অমিত সাধকে নিয়েও চিন্তিত হয়ে পড়েছিলেন।

Smriti Irani on Sushant Singh Rajput: 'ও কেন আমায় একবার ফোন করল না?', সুশান্তের কথা উঠতেই কান্নায় ভেঙে পড়লেন স্মৃতি ইরানি
সুশান্তের কথায় কান্নায় ভেঙে পড়লেন স্মৃতি ইরানি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 7:44 AM

নয়া দিল্লি: রাজনীতিতে পা রাখার আগে তাঁর পেশা ছিল অভিনয়। দীর্ঘদিন ধরে ছোট পর্দায় রাজত্ব করেছিলেন তিনি। সেই কারণেই বলিপাড়ার সঙ্গে এখনও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির (Smriti Irani)। বহু অভিনেতার সঙ্গে রয়েছে বন্ধুত্ব, ঘনিষ্ঠ সম্পর্ক। কেন্দ্রীয় মন্ত্রীর এমনই এক বন্ধু ছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুর তিন বছর হতে চললেও, এখনও ওই দিনটা ভুলতে পারেননি বলেই জানান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি এখনও আক্ষেপ করেন যে আত্নহত্যার আগে একবার অন্তত যদি সুশান্ত তাঁকে ফোন করত। প্রয়াত অভিনেতার স্মৃতিচারণ করতে গিয়ে আবেগঘন হয়ে পড়েন স্মৃতি ইরানি। চোখের কোণে জলও দেখা যায়।

সম্প্রতিই প্রাক্তন সাংবাদিক নীলেশ মিশ্রের ইউটিউব চ্যানেলের অনুষ্ঠান “দ্য স্লো ইন্টারভিউ”-তে অকপটভাবে ধরা দেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্য়াণ মন্ত্রী স্মৃতি ইরানি। রাজনীতির বাইরে তাঁর ব্য়ক্তিগত জীবন থেকে সম্পর্ক, অভিনয় জীবন-সমস্ত বিষয় নিয়েই কথা বলেন স্মৃতি ইরানি। সেখানেই সুশান্ত সিং রাজপুতের হঠাৎ আত্নহত্য়ার ঘটনা নিয়ে প্রশ্ন করতেই আবেগতাড়িত হয়ে পড়েন স্মৃতি। তিনি বলেন, “যেদিন সুশান্ত মারা যায়, সেদিন আমি একটা ভিডিয়ো কনফারেন্সে ছিলাম। ওই খবরটা শুনে আমি আর নিজেকে সামলাতে পারিনি। আমি সঙ্গে সঙ্গে অনুষ্ঠান বন্ধ করতে বলি। আমার মনে হয়েছিল, ও (সুশান্ত) একবার আমায় কেন ফোন করল না? একবারও যদি আমায় ফোন করত, আমি ওকে বলতাম যে প্লিজ নিজের জীবন শেষ করে দিও না।”

স্মৃতি ইরানি জানান, তিনি যখন অভিনয় করতেন, সেই সময় সুশান্ত সিং রাজপুতেরও অনেক সময় একই সেটে শুটিং পড়ত। সেই সময় থেকেই সুশান্তের সঙ্গে তাঁর পরিচয়। সুশান্তের আত্মহত্যার খবর পেয়েই তিনি সুশান্তের সঙ্গে “কাই পো চে” সিনেমার সহ-অভিনেতা অমিত সাধকে নিয়েও চিন্তিত হয়ে পড়েছিলেন বলে জানান স্মৃতি ইরানি। তিনি বলেন, “আমার মনে আছে, সুশান্তের কথা শুনেই আমার সঙ্গে সঙ্গে অমিতকে নিয়ে চিন্তা হয়েছিল। আমি অমিতকে ফোন করে খোঁজ নিই সঙ্গে সঙ্গে।”

তিনি আরও বলেন, “অমিত আমায় বলেছিল যে ও আর বাঁচতে চায় না। সুশান্ত এটা কী করে নিল। আমি তখনই বুঝেছিলাম কিছু সমস্য়া রয়েছে। এরপরে আমি টানা ছয় ঘণ্টা ধরে অমিতের সঙ্গে কথা বলি। ওর ভাল-মন্দের খোঁজ নিই।”

প্রসঙ্গত, ২০২০ সালের জুন মাসে মুম্বইয়ে নিজের ভাড়া নেওয়া ফ্ল্যাটেই আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। পুলিশ  তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে। সুশান্তের আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমেছিল বলিউডে। তাঁর মৃত্যু ঘিরে উঠেছিল একাধিক প্রশ্নও। দেশজুড়ে ‘জাস্টিস ফর সুশান্ত’ স্লোগানে সিবিআই তদন্তের দাবি তোলা হয়। তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীর উপরেও সন্দেহের আঙুল ওঠে। মাদক মামলায় এনসিবির হাতে গ্রেফতারও হন রিয়া।