UP Murder: ব্যস্ত রাস্তায় ছুটছে গাড়ি, তার মাঝেই এক ব্যক্তিকে কোপাচ্ছেন তিনজন, দেখুন সেই ভয়ঙ্কর ভিডিয়ো

UP Murder Viral Video: ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন এক ব্যক্তি। তিনজন তাঁর উপর চড়াও হয়েছেন। দুইজন অভিযুক্ত ওই ব্যক্তিকে মাটিতে চেপে ধরে রেখেছেন, তৃতীয় ব্যক্তি লাগাতার ছুরির কোপ বসাচ্ছেন।

UP Murder: ব্যস্ত রাস্তায় ছুটছে গাড়ি, তার মাঝেই এক ব্যক্তিকে কোপাচ্ছেন তিনজন, দেখুন সেই ভয়ঙ্কর ভিডিয়ো
মাঝরাস্তায় কুপিয়ে খুন করা হচ্ছে এক ব্যক্তিকে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 10:47 AM

লখনউ: ব্যস্ত রাস্তায় ছুটে চলেছে গাড়ি-বাইক। পায়ে হেঁটে যাতায়াতও করছেন অনেকে। এরইমাঝে এক ব্যক্তিকে ছুরি দিয়ে লাগাতার কুপিয়ে (Stabbing) চলেছে তিনজন। গোটা ঘটনা দেখেও নিরুত্তাপ সকলে। বাঁচানো তো দূরের কথা, ধারেকাছেও ঘেঁষছেন না কেউ। চাঞ্চল্যকর এই দৃশ্যই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে (CCTV Footage)। উত্তর প্রদেশের মিরাটের ব্যস্ত রাস্তাতেই এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়। পুলিশের হাতে সিসিটিভি ফুটেজটি পৌঁছলেও, এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি বলেই জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে জানানো হয়েছে, উত্তর প্রদেশের মিরাটে একটি ব্যস্ত রাস্তায় এক ব্যক্তিকে তিনজন কুপিয়ে খুন করেন। এরপর মৃতদেহটি মাঝরাস্তায় ফেলে রেখেই পালিয়ে যান। ব্যক্তিগত কোনও ঝামেলার জেরেই ওই ব্যক্তিকে খুন করা হয়েছে। মৃত ব্যক্তির কাকা খুনের ঘটনায় জড়িত বলে মনে করা হচ্ছে। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করার ও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তায় মাটিতে লুটিয়ে পড়ে রয়েছেন এক ব্যক্তি। তিনজন তাঁর উপর চড়াও হয়েছেন। দুইজন অভিযুক্ত ওই ব্যক্তিকে মাটিতে চেপে ধরে রেখেছেন, তৃতীয় ব্যক্তি লাগাতার ছুরির কোপ বসাচ্ছেন। বেশ কিছুক্ষণ ধরে এই নৃশংসতা চালানোর পরই তারা উঠে বিভিন্ন দিকে দৌড়ে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকা ওই ব্যক্তি তখনও জীবিত ছিলেন, মাটি থেকে ওঠার চেষ্টা করছিলেন। তা দেখতে পেয়ে এক অভিযুক্ত ফের তাঁর বুকে ছুরির কয়েক কোপ বসান।  এরপরই মারা যান ওই ব্যক্তি।

গোটা ঘটনার সময়ই রাস্তার দুই পাশ দিয়ে একাধিক গাড়ি চলাচল করছিল, কিন্তু কেউই দাঁড়িয়ে বাধা দেওয়া বা ওই ব্যক্তিকে উদ্ধার করার চেষ্টা করেননি। পথচলতি মানুষজনও খুন হতে দেখলেও বাধা দেননি। রক্তাক্ত অবস্থাতেই তাঁকে রাস্তায় ছটফট করতে দেখা যায়। সেই সময়ও কেউ তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেননি। কিছুক্ষণের মধ্যেই নড়াচড়া বন্ধ হয়ে যায় ওই ব্যক্তির।

আরও পড়ুন: Rajasthan Dalit Couple Harassment: পুজো দিতে গিয়ে মন্দিরেই ঢুকতে পারল না নবদম্পতি, পুরোহিতের নিদানের পরই যা হল…. 

আরও পড়ুন: Asish Mishra Surrender: ‘সুপ্রিম’ নির্দেশে বাতিল জামিন, জেলের কুঠুরিতেই ফিরলেন মন্ত্রীপুত্র