Physically harassed by ward boy: খাস কলকাতার হাসপাতালে তরুণীর পোশাক খোলার চেষ্টা, ভিডিয়োগ্রাফির অভিযোগ ওয়ার্ড বয়ের বিরুদ্ধে

Physically harassed by ward boy: অভিযুক্ত ওয়ার্ড বয়ের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় অভিযোগ দায়ের করে কড়েয়া থানার পুলিশ। গ্রেফতার করা হয় বছর ছাব্বিশের ওই অভিযুক্তকে। তাঁর মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Physically harassed by ward boy: খাস কলকাতার হাসপাতালে তরুণীর পোশাক খোলার চেষ্টা, ভিডিয়োগ্রাফির অভিযোগ ওয়ার্ড বয়ের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 5:37 PM

কলকাতা: আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরগরম রাজ্য। রাস্তায় নেমেছেন সাধারণ মানুষ। জুনিয়র ডাক্তাররা টানা আন্দোলন করছেন। এই পরিস্থিতিতে কলকাতারই শিশুদের এক হাসপাতালে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠল এক ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। এমনকি, মহিলার পোশাক খোলার চেষ্টা করেন ওই ওয়ার্ড বয়। ভিডিয়োও করেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে কড়েয়া থানার পুলিশ।

বছর ছাব্বিশের আলিপুরের বাসিন্দা ওই তরুণী জানান, তাঁর সন্তান ইনস্টিটিউট অব চাইল্ড হেলথে ভর্তি রয়েছে। পুলিশের কাছে অভিযোগপত্রে তিনি লিখেছেন, গতকাল রাতে ওই হাসপাতালের দোতলায় তিনি অসুস্থ সন্তানের পাশে ঘুমিয়ে ছিলেন। সেইসময় তাঁকে অশালীনভাবে স্পর্শ করেন ওই ওয়ার্ড বয়। এমনকি, তাঁর পোশাক খোলার চেষ্টা করেন। ভিডিয়োও করেন।

অভিযুক্ত ওয়ার্ড বয়ের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় অভিযোগ দায়ের করে কড়েয়া থানার পুলিশ। গ্রেফতার করা হয় বছর ছাব্বিশের ওই অভিযুক্তকে। তাঁর মোবাইল বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

আরজি কর কাণ্ডের পর হাসপাতালে স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। জুনিয়র ডাক্তাররা যে পাঁচ দফা দাবি জানিয়েছেন, তার মধ্যে রয়েছে হাসপাতালে স্বাস্থ্য কর্মী ও রোগী এবং রোগীর পরিজনদের নিরাপত্তা সুনিশ্চিত করা। শহরের শিশু হাসপাতালে রোগীর পরিজনকে শ্লীলতাহানির অভিযোগ ওঠার পর নিরাপত্তা নিয়ে ফের প্রশ্ন উঠল।