Abhishek Banerjee: নবান্ন অভিযানে আক্রান্ত কলকাতা পুলিশ কর্তাকে দেখতে আজ হাসপাতালে অভিষেক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Updated on: Sep 14, 2022 | 1:03 PM

Abhishek Banerjee: দুর্নীতি সহ একাধিক ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে বিজেপির মেগা কর্মসূচি ছিল মঙ্গলবার। নবান্ন ঘেরাও অভিযান ছিল পদ্ম শিবিরের।

Abhishek Banerjee: নবান্ন অভিযানে আক্রান্ত কলকাতা পুলিশ কর্তাকে দেখতে আজ হাসপাতালে অভিষেক
আক্রান্ত পুলিশ কর্মীকে দেখতে হাসপাতালে অভিষেক

কলকাতা: নবান্ন অভিযানে ডিউটি করতে গিয়ে গুরুতর জখম কলকাতা পুলিশের অফিসারকে দেখতে আজ এসএসকেএম হাসপাতালে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বিকেল পাঁচটা নাগাদ যাবেন অভিষেক। মঙ্গলবার হাওড়া ব্রিজের মুখে কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিত্‍ চট্টোপাধ্যায়কে লাঠি দিয়ে বিজেপির আন্দোলনকারীরা মারেন বলে অভিযোগ। ডান চোখে ও হাতে গুরুতর চোট পান ওই অফিসার। যে গাড়িতে ওই অফিসার ছিলেন, সেই গাড়িও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

দুর্নীতি সহ একাধিক ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে বিজেপির মেগা কর্মসূচি ছিল মঙ্গলবার। নবান্ন ঘেরাও অভিযান ছিল পদ্ম শিবিরের। রাজ্যের বিভিন্নপ্রান্ত থেকে শহরমুখী হয়েছিলেন গেরুয়া নেতা-কর্মীরা। হাওড়া, সাঁতরাগাছি, এমজি রোড-সহ একাধিক জায়গা রণক্ষেত্রের চেহারা নেয়। নবান্ন অভিযান রুখতে তেড়েফুঁড়ে ময়দানে নেমেছিল পুলিশও।

এই খবরটিও পড়ুন

পুলিশকে মারধরেও অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। নবান্ন অভিযান শেষে বিকালের দিকে তৃণমূলের তরফে একটি টুইট করা হয়েছিল। তাতে একটি ভিডিয়ো শেয়ার করা হয়। সেখানে দেখা যাচ্ছে কলকাতা পুলিশের এক আধিকারিককে মারধর করেছেন বিজেপি কর্মী। ইটও ছুড়ছে। সূত্রের খবর, কলকাতা পুলিশের ৩০ জন কর্মী মারাত্মকভাবে জখম হয়েছেন এই ঘটনায়। যে পুলিশ কর্মীর চোখে মারাত্মক আঘাত লেগেছে, তিনি হাসপাতালে ভর্তি। তাঁকে দেখতেই হাসপাতালে যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে, এবারা বিজেপি কর্মীদের ওপরেও পুলিশি জুলুমের অভিযোগ উঠেছে। স্বরাষ্ট্রসচিবের কাছে রিপোর্ট তলব করেছে হাইকোর্ট। বিজেপি এবং রাজ্য সরকারের আইনজীবীর বক্তব্য শোনার পরে মঙ্গলবার সন্ধ্যায় প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব এবং বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চের নির্দেশ, আগামী সোমবারের মধ্যে রিপোর্ট দিতে হবে স্বরাষ্ট্রসচিবকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla