Tala OC: ‘বিষয়টা অন্যদিকে চলে যাচ্ছে’, মনে করছেন টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী

Tala PS OC: রবিবার কলকাতা পুলিশ সিদ্ধান্ত নেয় অভিজিৎ মণ্ডলের পরিবারের পাশে থাকার চেষ্টা করবেন তাঁরা। আজই সার্ভে পার্কের বাড়িতে লালবাজারের কর্তারা। পরিবারের সঙ্গে কথা বলে বেরিয়ে অ্য়াডিশনাল সিপি বলেন, "আমরা কলকাতা পুলিশের পরিবার হিসাবে ওনার পরিবারের লোকজনের পাশে আছি, থাকব।"

Tala OC: 'বিষয়টা অন্যদিকে চলে যাচ্ছে', মনে করছেন টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী
বাঁদিকে অভিজিৎ মণ্ডলের স্ত্রী। ডানদিকে অভিজিৎ মণ্ডল। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 4:08 PM

কলকাতা: টালা থানার প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলের বাড়িতে গেলেন লালবাজারের কর্তারা। সোমবার দুপুরে সার্ভে পার্কের বাড়িতে যান অতিরিক্ত পুলিশ কমিশনার সোলোমন নেশাকুমার, ডিসি এসএসডি বিদিশা কলিতা-সহ অন্যান্য আধিকারিকরা। তিলোত্তমা ধর্ষণ-খুন মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হন অভিজির মণ্ডল। প্রমাণ লোপাট-সহ একাধিক অভিযোগ রয়েছে।

রবিবার কলকাতা পুলিশ সিদ্ধান্ত নেয় অভিজিৎ মণ্ডলের পরিবারের পাশে থাকার চেষ্টা করবেন তাঁরা। আজই সার্ভে পার্কের বাড়িতে লালবাজারের কর্তারা। পরিবারের সঙ্গে কথা বলে বেরিয়ে অ্য়াডিশনাল সিপি বলেন, “আমরা কলকাতা পুলিশের পরিবার হিসাবে ওনার পরিবারের লোকজনের পাশে আছি, থাকব।”

অন্যদিকে অভিজিৎ মণ্ডলের স্ত্রীকেও সিবিআই ডেকে পাঠিয়েছিল। এদিন তিনি বলেন, “আমাকে সিবিআই থেকে ফোন করে জানানো হয় আমার স্বামীকে গ্রেফতার করা হয়েছে।” অভিজিৎ মণ্ডলকে গ্রেফতারের আগে সিবিআই একাধিকবার জিজ্ঞাসাবাদ করে টালা থানার প্রাক্তন ওসিকে।

এদিন অভিজিৎ মণ্ডলের স্ত্রী বলেন, “আমার মনে হচ্ছে তদন্তটা অন্য দিকে চলে যাচ্ছে। আমার স্বামীও খুব কষ্ট করেছেন নির্যাতিতার বিচারের জন্য। আমরাও চাই। আমারও দু’টো মেয়ে আছে, আমি বুঝি। তার জন্য যা করার সবটাই করেছেন উনি। সিবিআইয়ের সঙ্গেও সহযোগিতা করেছেন। ওনার শরীর ভাল নেই। তারপরও উনি গিয়েছেন, হাজিরা দিয়েছেন। এরপর ওখান থেকে জানাল গ্রেফতার করেছে। ”

একইসঙ্গে টালা থানার প্রাক্তন ওসির স্ত্রী জানান, যেদিন তাঁর স্বামীকে সিবিআই গ্রেফতার করে, ৩ ঘণ্টার উপরে দাঁড়িয়ে ছিলেন তিনি। প্রথমে দেখা করতে দেওয়া হয়নি। বহু অনুরোধের পর দেখা করতে দেন। সিবিআই এরপর আর তাঁর সঙ্গে যোগাযোগ করেনি বলেও জানান তিনি।