Anubrata Mondal: বিজয়াতেই ‘কামব্যাক’! আবারও স্বমহিমায় অনুব্রত মণ্ডল

Anubrata Mondal: বীরভূমের জেলা রাজনীতিতে ইতিমধ্যে অনেক পরিবর্তন হয়েছে। অনুব্রতর অনুপস্থিতিতে তাঁর পদ অর্থাৎ জেলা সভাপতি পদ পাননি অন্য কেউ। দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে দেওয়া 'কোর কমিটি'ই চালিয়েছে বীরভূম জেলার কাজ।

Anubrata Mondal: বিজয়াতেই 'কামব্যাক'! আবারও স্বমহিমায় অনুব্রত মণ্ডল
অনুব্রত মণ্ডল।Image Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2024 | 1:41 PM

কলকাতা: কথা ছিল কালীপুজোর পর স্বমহিমায় রাজনীতির ময়দানে নামবেন অনুব্রত মণ্ডল। তবে সে পর্যন্ত আর অপেক্ষা করতে হবে না। তার আগেই ময়দানে নামছে কেষ্ট। দুর্গা পুজোর বিজয়া থেকেই তাঁর ‘সেকেন্ড ইনিংস’ শুরু হতে চলেছে বলে সূত্রের খবর। শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। ২০২২ সালে গরু পাচার কাণ্ডে গ্রেফতার হন অনুব্রত। প্রথমে সিবিআই, পরে ইডি-র জালে ধরা পড়েন তিনি। তিহাড় জেল থেকে বেরিয়ে পুজোর আগেই বাড়ি ফিরেছেন বীরভূমের ‘বাঘ’। এবার বিজয়া সম্মিলনী থেকেই শুরু হচ্ছে কর্মসূচি।

বিরতির পর আবার রাজনীতির ময়দানে নামতে প্রস্তুত অনুব্রত। আগামিকাল, বৃহস্পতিবার মুরারইতে শুরু হচ্ছে তাঁর সেই পথ চলা? তৃণমূলের অন্দরে তেমনই খবর শোনা যাচ্ছে। বীরভূমের মুরারইতে দলের একটি ‘বিজয়া সম্মিলনী’তে থাকবেন অনুব্রত। মঞ্চে দেখা যাবে কেষ্ট মণ্ডলকে।

বীরভূমের জেলা রাজনীতিতে ইতিমধ্যে অনেক পরিবর্তন হয়েছে। অনুব্রতর অনুপস্থিতিতে তাঁর পদ অর্থাৎ জেলা সভাপতি পদ পাননি অন্য কেউ। দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে দেওয়া ‘কোর কমিটি’ই চালিয়েছে বীরভূম জেলার কাজ। সব গোষ্ঠীর সমন্বয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তৈরি করা কোর কমিটি নির্বাচনী যুদ্ধেও সাফল্য পেয়েছে। ফলে অনুব্রত ছাড়া বীরভূম অচল এই কথা এখন আর খাটে না বলেই মনে করছে দলের একাংশ।

এই খবরটিও পড়ুন

এই পরিপ্রেক্ষিতেই অনুব্রত ফিরছেন রাজনৈতিক মঞ্চে। কতটা আদৌ স্বমহিমায় ফিরতে পারবেন অনুব্রত? প্রশ্ন তো থাকছেই।

এতদিন ধরে রাজনৈতিক কর্মসূচিতে না থাকলেও জেল থেকে ফেরার পর দলীয় কার্যালয়ে বৈঠক কার্যালয়ে গিয়ে বৈঠক করতে দেখা গিয়েছে তাঁকে। তিনি অফিসে ঢুকতেই সরিয়ে ফেলা হয়েছে কোর কমিটির নেতাদের ছবি। এক বৈঠকেই তিনি জানিয়েছিলেন, কালীপুজোর পর জেলা ঘুরে দেখবেন অনুব্রত। তার আগেই মঞ্চে দেখা যাবে কেষ্ট মণ্ডলকে।