Behala Road Accident: বেহালায় ট্রাকের চাকায় পিষে মৃত্যু অফিস ফেরত ২ ব্যক্তির

Behala road Accident: পুলিশ সূত্রে খবর, মৃত দু জনের একজন হলেন শুভেন্দু দাস (৪৮)। তিনি বেলগাছিয়ার বাসিন্দা। অন্যজন হলেন সুব্রত রায় (৫০)। তিনি থাকেন বিরাটিতে। উভয়ই একটি নামী বহুজাতিক সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন।

Behala Road Accident: বেহালায় ট্রাকের চাকায় পিষে মৃত্যু অফিস ফেরত ২ ব্যক্তির
এই বাইকে ফিরছিলেন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2023 | 12:10 PM

কলকাতা: অফিস থেকে বাড়ি ফেরার পথে মৃত্যু। দুর্ঘটনার শিকার হয়ে মর্মান্তিক পরিণতি বহুজাতিক সংস্থার এই দুই কর্মীর। মঙ্গলবার রাত্রি আটটা নাগাদ অফিস শেষ করে বেহালা থেকে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন উভয়ই। সেই সময় আচমকাই বাইকের চাকা নিয়ন্ত্রণ হরিয়ে একটি ট্রাকের পিছনের চাকার নিচে পড়ে যায়। তখনই ট্রাকের ভারি চাকায় পিষ্ট হয়ে মৃ্ত্যু হয় তাঁদের।

পুলিশ সূত্রে খবর, মৃত দু জনের একজন হলেন শুভেন্দু দাস (৪৮)। তিনি বেলগাছিয়ার বাসিন্দা। অন্যজন হলেন সুব্রত রায় (৫০)। তিনি থাকেন বিরাটিতে। উভয়ই একটি নামী বহুজাতিক সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। গতকাল অফিস শেষ করে রাত্রি সাড়ে আটটা নাগাদ বাড়ি ফিরছিলেন দু’জন। বেহালা থেকে বাইকে চড়ে বাড়ি উদ্দেশ্যে রওনা দেন। তখনই আচমকা ঘটে যায় অঘটন। হেস্টিংস-এর কাছে আসতেই হঠাৎ তাঁদের বাইক নিয়ন্ত্রণ হারিয়ে পাশ দিয়ে যাওয়া ট্রাকের পিছনের চাকার তলায় চলে যায়। তখনই পিষে যান তাঁরা।

দুর্ঘটনার পরই এলাকায় ভিড় করেন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় হেস্টিংস থানায়। ঘটনাস্থলে এসে উপস্থিত হন থানার আধিকারিকরা। পুলিশ এসে দুই ব্যক্তিকে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই বাইক আরোহীর মাথাতেই হেলমেট ছিল। ইতিমধ্যে পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। প্রত্যক্ষদর্শী এবং ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে পুলিশ দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে।

মৃতদের চেনা পরিচিত এক ব্যক্তি জানান, “অফিস থেকে ফিরছিল দু’জন। একটু আগেও কথা বলে বেরলাম। এরপর খবরটা পেলাম।”