ভাইরাল অডিয়োতে দিলীপকে ঘিরে বিক্ষোভ করার ইন্ধন! হুগলির নেতাকে শো-কজ বিজেপির

গেরুয়া শিবিরে পক্ষ থেকে সাফ করে দেওয়া হয়, যারা প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খুলবেন তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

ভাইরাল অডিয়োতে দিলীপকে ঘিরে বিক্ষোভ করার ইন্ধন! হুগলির নেতাকে শো-কজ বিজেপির
দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের মাঝে বিজেপি নেতা সুবীর নাগ
ঋদ্ধীশ দত্ত

|

Jun 07, 2021 | 6:25 PM

কলকাতা: ভাইরাল হয়েছিল একটি অডিয়ো। যেখানে বিজেপির নেতাকে ইন্ধন জোগাতে শোনা গিয়েছিল দিলীপ ঘোষের সামনে বিক্ষোভ করার জন্য। TV9 বাংলার তরফে সেই অডিয়োর সত্যতা যাচাই করা হয়নি ঠিকই। তবে কার্যত সেই অডিয়োর সত্যতায় সিলমোহর দিয়ে এ বার রাজ্য বিজেপির পক্ষ থেকে শো-কজ করা হল হুগলির প্রাক্তন জেলা সভাপতি সুবীর নাগকে। একই সঙ্গে এ দিন গেরুয়া শিবিরে পক্ষ থেকে সাফ করে দেওয়া হয়, যারা প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খুলবেন তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে।

গত সপ্তাহের কথা। শুক্রবার হুগলির সাংগঠনিক বৈঠক থেকে বেরিয়ে ব্যাপক ক্ষোভের মুখে পড়েন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে সাময়িকভাবে মেজাজ হারিয়ে কর্মীদের উপর ক্ষোভপ্রকাশ করেন দিলীপ ঘোষ। তবে পরিস্থিতি ঘোরাল হয়ে ওঠে একটি অডিয়ো ফাঁসকে কেন্দ্র করে। সেই অডিয়োকে এক ব্যক্তিকে আরেক ব্যক্তিকে পরামর্শ দিতে শোনা যায়, তিনি যেন দিলীপ ঘোষের সামনে গিয়ে বিক্ষোভ দেখান। অভিযোগ ওঠে, সুবীর নাগই ওই উপদেশ দিয়েছেন। সেই ঘটনার প্রেক্ষিতেই এ দিন রাজ্য বিজেপির পক্ষ থেকে কারণ দর্শানোর নোটিস দেওয়া হয়।

আরও পড়ুন: ‘চেঁচাবে না, তোমার চেঁচানি শুনতে আসিনি, পার্টি ছেড়ে দাও’, মেজাজ হারিয়ে বিক্ষুব্ধ কর্মীকে ‘তৃণমূল’ করার নিদান দিলীপের

গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে এ দিন সাংবাদিক বৈঠক করে বিজেপি নেতা প্রতাপ বন্দ্যোপাধ্যায় জানান, দলে থেকেও যারা প্রকাশ্যে বিজেপির সমালোচনায় করছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রতাপ চিঠিতে লিখেছেন, অডিয়োতে যে ব্যক্তির কণ্ঠস্বর শুনতে চাওয়া যাচ্ছে সেটি সুবীরের বলেই মনে করছে দল। তিনি দলে থেকেই এহেন দলবিরোধী কাজ করার কারণেই তাঁকে এ দিন শোকজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন: দিলীপকে ঘিরে বিক্ষোভের ছক বিজেপিরই? অডিয়ো ক্লিপ ঘিরে তোলপাড়

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla