টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে ছবি! মডেলের অভিযোগে গ্রেফতার ২

কিছুদিন আগেই একটি ফটোশ্যুট করা হয় ওই মডেলের। তারপর থেকেই দেওয়া হচ্ছিল হুমকি।

টাকা না দিলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে ছবি! মডেলের অভিযোগে গ্রেফতার ২
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 12:57 PM

কলকাতা: তরুণী মডেলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার নাম করে ব্ল্যাকমেল করার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলা-সহ দু’জনকে। সাইবার ক্রাইম থানার পুলিশ আজ ওই দু’জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে খবর চলতি মাসের ১৯ জুলাই সল্টলেকের সেন্ট্রাল পার্কে মডেলিংয়ের জন্য বেশ কয়েকটি ফটোশুট করা হয় অভিযোগকারিণীর তরুণীর। ফটোশুট করেছিল প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্র নামে দু’জন। ওই ফটোশুটের পর থেকে বারবার ফোন যেত ওই মডেলের কাছে। ফটোশুটের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে হুমকি দেওয়া হচ্ছিল। অভিযোগ, বারবার ফোন করা হত ওই তরুণীকে। মোটা অঙ্কের টাকা চাওয়া হত তাঁর কাছে।

গত ১৯ জুলাই পুলিশের দ্বারস্থ হন তরুণী। সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতে প্রতাপ ঘোষ এবং জয়শ্রী মিত্রকে গ্রেফতার করল সাইবার ক্রাইম থানার পুলিশ। যাদবপুরে ভাড়ায় থাকতেন ওই দু’জন। সেখান থেকেই তাঁদের গ্রেফতার করা হয় আজ। ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে সোনি ক্যামেরা ও হার্ড ডিস্ক। একটি মোবাইল থেকে পাওয়া গিয়েছে পর্নোগ্রাফির ছবি-ভিডিয়ো। তাদের বিধাননগর আদালতে পেশ করা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে পুলিশ সূত্র মারফত খবর। আরও পড়ুন: বাড়তে পারে পাইলট ক্যাম্পের দর, রবিবারের বৈঠকে মন্ত্রীত্বও খোয়াতে পারেন অনেকে!