Bypass: ফোন করে ডেকেছিলেন বার সিঙ্গার, অ্যাপ ক্যাব চালক ফোন করলেন লালবাজারে, বড়দিনে মধ্যরাতে চাঞ্চল্য

Bypass: জানা যাচ্ছে, অ্যাপ ক্যাব চালক ১০০ ডায়ালে ফোন করেন। বিষয়টি জানান লালবাজার থানার পুলিশকে।

Bypass: ফোন করে ডেকেছিলেন বার সিঙ্গার, অ্যাপ ক্যাব চালক ফোন করলেন লালবাজারে, বড়দিনে মধ্যরাতে চাঞ্চল্য
তিলজলায় এক তরুণীকে অপহরণের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2022 | 1:52 PM

কলকাতা: বড়দিনের মধ্যরাতে বাইপাসের ধারে মহিলা ও অ্যাপ ক্যাব চালকের তুমুল বচসা। বচসা এমন জায়গায় গড়ায়, বাধ্য হয়ে তিলজলার পুলিশকে তদন্তে নামতে হয়। কী হয়েছিল এ দিন? পুলিশ সূত্রে খবর, পানশালার বাইরেই দাঁড়িয়েছিলেন থাইল্যান্ডের এক বার সিঙ্গার। মধ্যরাতে ফোনে অ্যাপ ক্যাব বুক করেছিলেন তিনি। তারমধ্যে গাড়ি নিয়ে চলে আসেন তাঁর বন্ধু। অন্যদিকে কয়েক মিনিটের মধ্যে হাজির ক্যাব চালকও। এরপর ওই মহিলা বন্ধুর সঙ্গে চলে যেতে চাইলে অ্যাপ চালক টাকা চান বলে অভিযোগ ওঠে। ভাড়া দিতে চাননি ওই মহিলা। তাতেই অশান্তি। তরুণীর সঙ্গে অ্যাপ ক্যাব চালকের চরম বিবাদ। এরপর ১০০ নম্বরে ফোন অ্যাব ক্যাব চালকের। শেষে পুলিশ এসে মধ্যস্থতা করে বিষয়টি।

জানা গিয়েছে, পেশায় বার সিঙ্গার ওই তরুণী আদতে থাইল্যান্ডের নাগরিক। কলকাতায় তিনি চৌবাগা এলাকায় থাকেন। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বাইপাসের ধারে একটি বার থেকে ঢিল ছোড়া দূরত্বে দাঁড়িয়েছিলেন ওই তরুণী। ওই তরুণী অ্যাপ ক্যাব বুক করেন। সেসময় অ্যাপ ক্যাব চালক চলে আসেন। আর প্রায় একই সময়ে চলে আসেন তরুণীর বন্ধুও। আর তাতেই বাড়ে গন্ডগোল।

জানা যাচ্ছে, ওই তরুণী অ্যাপ ক্যাব বুক করেও বন্ধুর গাড়িতে উঠে যেতে চেয়েছিলেন। কিন্তু ওত রাতে বুক করে ডেকে আনায়, ভাড়া চেয়েছিলেন অ্যাপ ক্যাব চালক। কিন্তু ভাড়া দিতে চাননি ওই তরুণী। তখনই বাধা দেন অ্যাপ ক্যাব চালক। দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়। তাঁদের মধ্যে হাতাহাতিও হয়। সে সময় অ্যাপ ক্যাব চালক ১০০ ডায়ালে ফোন করে বিষয়টি জানান। লালবাজার ও তিলজলা থানার পুলিশ চলে আসে। দুপক্ষের মধ্যে কথা বলে বিষয়টি মেটানো হয়।

সোমবার সকালে ওই তরুণী ও তাঁর সঙ্গীকে তিলজলা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অ্যাপ চালকের বক্তব্যের সঙ্গেও গোটা বিষয়টি মিলিয়ে দেখা হবে।