C V Anand Bose: রাজভবনে ঠিক কী ঘটেছিল? এবার CCTV ফুটেজ চেয়ে পাঠাল কলকাতা পুলিশ

Governor C V Ananda Bose: পুলিশ সূত্রে খবর, কলকাতা পুলিশের তরফে বিশেষ অনুসন্ধানকারী দল গঠন করা হয়েছে। দলে ৮ জন সদস্য রয়েছেন। সেই স্পেশাল এনকোয়ারি টিমের তরফে জানা যাচ্ছে, শুক্রবার রাতে সাড়ে দশটার পরে একটি চিঠি পাঠানো হয়েছে কলকাতা পুলিশের তরফ থেকে।

C V Anand Bose: রাজভবনে ঠিক কী ঘটেছিল? এবার CCTV ফুটেজ চেয়ে পাঠাল কলকাতা পুলিশ
রাজ্যপাল সি ভি আনন্দ বোসImage Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 11:50 AM

কলকাতা: রাজভবনের ঘটনায় এবার সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠাল পুলিশ। ওসি রাজভবনের মাধ্যমে এই ফুটেজ চেয়ে পাঠাল কলকাতা পুলিশ। মহিলা কর্মীর অভিযোগের ভিত্তিতে ঘটনার অনুসন্ধানে কলকাতা পুলিশ। সূত্রের খবর, বিশেষ অনুসন্ধান দলের তরফে এই ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, কলকাতা পুলিশের তরফে বিশেষ অনুসন্ধানকারী দল গঠন করা হয়েছে। দলে ৮ জন সদস্য রয়েছেন। সেই স্পেশাল এনকোয়ারি টিমের তরফে জানা যাচ্ছে, শুক্রবার রাতে সাড়ে দশটার পরে একটি চিঠি পাঠানো হয়েছে কলকাতা পুলিশের তরফ থেকে। সেই চিঠি পাঠানো হয়েছে রাজভবন ওসি-র মাধ্যমে রাজভবন কর্তৃপক্ষর কাছে। ২ রা মে-র ঘটনার যে অভিযোগ উঠেছে। তাতে রাজভবনের নির্দিষ্ট কিছু ঘটনার সিসিটিভি ফুটেজ চাওয়া হয়েছে। সেই ফুটেজ খতিয়ে দেখে তবেই সিদ্ধান্ত নেওয়া হবে ঘটনার আদৌ সারবত্তা রয়েছে কি না।

রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ তুলেছেন রাজভবনেরই এক মহিলা কর্মী। হেয়ারস্ট্রিট থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। যদিও রাজ্যপাল বিবৃতি দিয়ে জানিয়েছেন, ‘এটি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। ভোটের বাংলায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে ভাবমূর্তি কালিমালিপ্ত করা হচ্ছে। সত্য সামনে আসবে।’ তবে রাজভবনের ওই অস্থায়ী মহিলা কর্মীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অনুসন্ধানের কাজ শুরু হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, ডিসি সেন্ট্রালের নেতৃত্বে আট সদস্যের একটি বিশেষ অনুসন্ধান দল গঠন করা হয়েছে।