‘এতদিন তো আমাদের বাড়িতে পড়ত’, বাড়ির সামনে বোমাবাজি নিয়ে ইন্দ্রনীলকে খোঁচা দিলীপের

এরপরই বৃহস্পতিবার সকাল পর্যন্ত আটজনকে গ্রেফতার করে কসবা পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার হদিশ পেতে চাইছে তদন্তকারীরা।

'এতদিন তো আমাদের বাড়িতে পড়ত', বাড়ির সামনে বোমাবাজি নিয়ে ইন্দ্রনীলকে খোঁচা দিলীপের
ফাইল চিত্র।
সায়নী জোয়ারদার

|

Jan 28, 2021 | 11:54 AM

কলকাতা: ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় আটজনকে গ্রেফতার করল পুলিশ। উদ্ধার হয়েছে তিনটি গাড়িও। কে বা কারা এই ঘটনায় জড়িত ধৃতদের জেরা করে সে তথ্যই তুলে আনার চেষ্টা করছে কসবা থানার পুলিশ। যদিও এই ঘটনায় দিলীপ ঘোষের খোঁচা শাসকদলকেই। তাঁর তোপ, এতদিন বোমা বানিয়ে অন্যের বাড়িতে ফেলা হতো। এবার তা ব্যুমেরাং হচ্ছে।

ঘটনার সূত্রপাত বুধবার সন্ধ্যায়। এদিন সাতটা নাগাদ কসবার নস্কর হাট রোডে হঠাৎই হাজির হয় ১০-১৫টি মোটর বাইক। সঙ্গে ছিল দু’টি চার চাকার গাড়িও। তথ্য ও সংস্কৃতি দফতরের প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে বোমাবাজির শব্দ শোনা যায়। কেঁপে ওঠে গোটা পাড়া।

পাড়ার লোকজন বেরিয়ে এলেও কাউকে সেভাবে শনাক্ত করা যায়নি। খবর দেওয়া হয় কসবা থানায়। মুহূর্তে বিরাট পুলিশ বাহিনী এলাকা ঘিরে ফেলে। যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না ইন্দ্রনীল। পরে রাতে ফিরে ঘটনা জানতে পারেন। তাঁর প্রাথমিক প্রতিক্রিয়া ছিল, এ ঘটনা একেবারেই কাপুরুষোচিত। প্রশাসন যথাযথ ব্যবস্থা নেবে।

আরও পড়ুন: ‘অভিষেক-বিনয় মিশ্র একই বিমানের যাত্রী’, বিস্ফোরক দাবি নিশীথের

এরপরই বৃহস্পতিবার সকাল পর্যন্ত আটজনকে গ্রেফতার করে কসবা পুলিশ। তাঁদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার হদিশ পেতে চাইছে তদন্তকারীরা। তিনটি গাড়িও উদ্ধার হয়। সঙ্গে বেশ কিছু বোমা। বৃহস্পতিবার ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে এই ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, “এতদিন তৈরি করেছেন। এতদিন টেস্ট করে রেখেছেন। সেগুলো তো কোথাও কোথাও লাগাতে হবে। এবার দেখুন বোমের আওয়াজ কেমন হয়। এতদিন তো আমাদের বাড়িতে পড়ত। এবার ওনারা সুযোগটা পাচ্ছেন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla