CV Ananda Bose: সন্দেশখালি থেকে সোজা দিল্লি গেলেন রাজ্যপাল, বড় কিছু হতে চলেছে এবার?

CV Ananda Bose: সোমবারই সকালে কোচি থেকে কলকাতা ফেরেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখান থেকে সন্দেশখালি। দিনভর সেখানে থেকে দিল্লির বিমান ধরছেন আজই। সূত্রের খবর, দিল্লি যাওয়ার কোনও কর্মসূচি আগে থেকে তাঁর ছিল না। কিন্তু সন্দেশখালি পরিদর্শনের পর তিনি ঠিক করেন দিল্লি যাবেন।

CV Ananda Bose: সন্দেশখালি থেকে সোজা দিল্লি গেলেন রাজ্যপাল, বড় কিছু হতে চলেছে এবার?
রাজ্যপাল সিভি আনন্দ বোস।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2024 | 8:27 PM

কলকাতা: সন্দেশখালি থেকে ফিরে সোজা দিল্লির পথে রাজ্যপাল সিভি আনন্দ বোস। এদিন রাজ্যপালকে দেখে কান্নায় ভেঙে পড়েন সন্দেশখালির মহিলারা। তাঁরা পুলিশি নিরাপত্তায় নিরাপদ বোধ করছেন না এমন দাবিও করেন। এমনকী কেন্দ্রীয়বাহিনীর নিরাপত্তায় তাঁদের রাখা হোক, এমন দাবিসম্বলিত ব্যানারও দেখা যায়। সূত্রের খবর, সন্দেশখালিসংক্রান্ত রিপোর্ট দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রকে জানাতে চলেছেন তিনি।

সোমবারই সকালে কোচি থেকে কলকাতা ফেরেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখান থেকে সন্দেশখালি। দিনভর সেখানে থেকে দিল্লির বিমান ধরছেন আজই। সূত্রের খবর, দিল্লি যাওয়ার কোনও কর্মসূচি আগে থেকে তাঁর ছিল না। কিন্তু সন্দেশখালি পরিদর্শনের পর তিনি ঠিক করেন দিল্লি যাবেন। তাহলে কি এখানকার যাবতীয় পরিদর্শন সংক্রান্ত রিপোর্ট এবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দেবেন রাজ্যপাল? উঠছে এমনই প্রশ্ন।

এই খবরটিও পড়ুন

সোমবার সন্দেশখালির মানুষের সঙ্গে কথা বলে রাজ্যপাল যখন সাংবাদিকদের মুখোমুখি হন, তাঁকে প্রশ্ন করা হয়েছিল তিনি কি সন্দেশখালি সংক্রান্ত রিপোর্ট দিল্লিতে জানাবেন? রাজ্যপাল উত্তরে শুধু বলেছিলেন, “আমি এই সংক্রান্ত বিষয়ে নির্দিষ্ট জায়গায় যা বলার বলব।” আচমকা তাঁর এই দিল্লি সফর ঘিরে প্রশ্ন উঠছে, তবে কি এই দিল্লি সফর যথার্থ জায়গায় বলার জন্যই?