Mamata Banerjee: নবান্নে বৈঠকের জন্য জুনিয়র ডাক্তারদের ইমেল স্বাস্থ্য সচিবের, অপেক্ষা করে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী

Mamata Banerjee: মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জুনিয়র ডাক্তারদের কাছে ফেরার জন্য বলেছিল সুপ্রিম কোর্ট। কিন্তু, এদিনই স্বাস্থ্য ভবন অভিযান করেন জুনিয়র ডাক্তাররা। কাজে যোগ না দিয়ে নিজেদের দাবি জানান আন্দোলনকারীরা। ৫টার পরই নবান্নের তরফে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের ইমেল পাঠানো হয়।

Mamata Banerjee: নবান্নে বৈঠকের জন্য জুনিয়র ডাক্তারদের ইমেল স্বাস্থ্য সচিবের, অপেক্ষা করে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী
নবান্নে বৈঠকের জন্য ডাকা হয়েছিল জুনিয়র ডাক্তারদের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 8:00 PM

কলকাতা: এবার আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে বসতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার স্বাস্থ্য সচিব নারায়ণস্বরূপ নিগম আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের ইমেল পাঠান। আন্দোলনকারীদের সঙ্গে মুখ্যমন্ত্রী এদিনই বৈঠকে বসতে চান বলে জানান। কিন্তু, সাড়ে ৭টা পর্যন্ত সেই ইমেলের কোনও জবাব পায়নি নবান্ন। তারপরই নবান্ন থেকে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জুনিয়র ডাক্তারদের কাছে ফেরার জন্য বলেছিল সুপ্রিম কোর্ট। কিন্তু, এদিনই স্বাস্থ্য ভবন অভিযান করেন জুনিয়র ডাক্তাররা। কাজে যোগ না দিয়ে নিজেদের দাবি জানান আন্দোলনকারীরা। ৫টার পরই নবান্নের তরফে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের ইমেল পাঠানো হয়।

মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, মঙ্গলবার বিকেল ৫টার মধ্যে জুনিয়র ডাক্তারদের কাছে ফেরার জন্য বলেছিল সুপ্রিম কোর্ট। কিন্তু, এদিনই স্বাস্থ্য ভবন অভিযান করেন জুনিয়র ডাক্তাররা। কাজে যোগ না দিয়ে নিজেদের দাবি জানান আন্দোলনকারীরা। ৫টার পরই নবান্নের তরফে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের ইমেল পাঠানো হয়।

এই খবরটিও পড়ুন

তিনি বলেন, ৬টা ১০ মিনিটে স্বাস্থ্য সচিবের কাছ থেকে ইমেল গিয়েছিল। ১০ জনকে আসার কথা বলা হয়। ১০ জনের বেশি এলেও অসুবিধা ছিল না। কিন্তু, সাড়ে সাতটা পর্যন্ত ইমেলের জবাব আসেনি। সাড়ে ৭টা পর্যন্ত অপেক্ষা করে মুখ্যমন্ত্রী নবান্ন থেকে বেরোন।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)