Jadavpur University: নিয়ম করে ছেঁড়া হচ্ছে সায়নীর পোস্টার, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের বিরুদ্ধে অভিযোগ করল TMC

Jadavpur University: পুলিশের কাছে জমা দেওয়া লিখিত ওই অভিযোগ পত্রে দাবি করা হয়েছে, যাদবপুর এইটবি সংলগ্ন বিস্তীর্ণ অঞ্চলে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ব্যানার পোস্টার ছেড়া হচ্ছে। নিয়ম করে সেই পোস্টার ছেড়া হয়েছে। তৃণমূলের অভিযোগের তীর যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের একাংশের উপর।

Jadavpur University: নিয়ম করে ছেঁড়া হচ্ছে সায়নীর পোস্টার, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের বিরুদ্ধে অভিযোগ করল TMC
সায়নীর পোস্টার ছেড়ার অভিযোগImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2024 | 12:52 PM

যাদবপুর: গুরুতর অভিযোগ উঠল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে। যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী সায়নী ঘোষের পোস্টার ছিঁড়ে ফলছেন বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। এই মর্মে পুলিশের কাছে দায়ের হল লিখিত অভিযোগ। আর অভিযোগটি দায়ের করেছে ৯৬ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদয় সিংহ রায়।

পুলিশের কাছে জমা দেওয়া লিখিত ওই অভিযোগ পত্রে দাবি করা হয়েছে, যাদবপুর এইটবি সংলগ্ন বিস্তীর্ণ অঞ্চলে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ব্যানার পোস্টার ছেড়া হচ্ছে। নিয়ম করে সেই পোস্টার ছেড়া হয়েছে। তৃণমূলের অভিযোগের তীর যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের একাংশের উপর।

পুলিশে অভিযোগ দায়ের

তবে, এই অভিযোগে অবশ্য আমল দিতে নারাজ যাদবপুর কেন্দ্রের সিপিআইএম প্রার্থী সৃজন ভট্টাচার্য। অভিযোগের কথা শুনে পাল্টা সৃজন বলেন, “যাদবপুরের বিধায়ক দোর্দণ্ডপ্রতাপ। কার সাধ্য ওনার অঞ্চলে ওনাদের প্রার্থীর পোস্টার ছেঁড়ে? আমরা উল্টে বলছি আমাদের পোস্টার প্রতিদিন ছিঁড়ে দিচ্ছে তৃণমূল। ওইসব মিথ্যে অভিযোগ দিয়ে প্রচার পেতে চাইছে।” তৃণমূলের পাল্টা বক্তব্য, পায়ের তলার মাটি না পেয়ে পোস্টার ছিঁড়ে প্রতিহিংসা চরিতার্থ করছে বামেরা।