Jaynagar: দেহ সংরক্ষণের দাবিতে বিক্ষোভ দেখিয়েছিলেন, জয়নগর কাণ্ডে অগ্নিমিত্রা, দীপ্সিতা, মীনাক্ষিদের বিরুদ্ধেই দায়ের মামলা

Jaynagar: পুলিশের কাজে বাধা দান, পুলিশকে হেনস্থার অভিযোগে মামলা করা হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। অগ্নিমিত্রা পাল, প্রিয়াঙ্কা টিবরেওয়াল, দীপ্সিতা ধর, মীনাক্ষী  মুখোপাধ্যায়ের বিরুদ্ধে সাউথ পোর্ট থানা স্বতঃপ্রণোদিত মামলা করা হয়েছে।

Jaynagar: দেহ সংরক্ষণের দাবিতে বিক্ষোভ দেখিয়েছিলেন, জয়নগর কাণ্ডে অগ্নিমিত্রা, দীপ্সিতা, মীনাক্ষিদের বিরুদ্ধেই দায়ের মামলা
দীপ্সিতা- অগ্নিমিত্রাদের বিরুদ্ধে মামলা দায়েরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2024 | 2:01 PM

কলকাতা: জয়নগরে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ। দেহ সংরক্ষণের দাবিতে কাঁটা পুকুরে শনিবার সন্ধ্যায় বিক্ষোভ বাম-বিজেপির। এই ঘটনায় সাউথ পোর্ট থানায় দুটো মামলা রুজু করল কলকাতা পুলিশ। একটি এফআইআর করা হয়েছে আইসি বারুইপুরের অভিযোগের ভিত্তিতে।  আর একটি সাউথ পোর্ট থানা স্বতঃপ্রণোদিত মামলা করা হয়েছে।

পুলিশের কাজে বাধা দান, পুলিশকে হেনস্থার অভিযোগে মামলা করা হয়েছে বলেই পুলিশ সূত্রে খবর। অগ্নিমিত্রা পাল, প্রিয়াঙ্কা টিবরেওয়াল, দীপ্সিতা ধর, মীনাক্ষী  মুখোপাধ্যায়ের বিরুদ্ধে সাউথ পোর্ট থানা স্বতঃপ্রণোদিত মামলা করা হয়েছে।  বারুইপুর আইসির অভিযোগে অজ্ঞাত পরিচয়ের বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, তুর্থ শ্রেণির ওই পড়ুয়া গতকাল টিউশন থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়ে যায়। থানায় জানানো হয়েছিল। অভিযোগ, পুলিশ সেভাবে আমল দেয়নি। তারপর পুকুর থেকে দেহ উদ্ধার হয় নাবালিকার। ধর্ষণ করে খুনের অভিযোগে তপ্ত হয়ে ওঠে জয়নগর। ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এক জনকে গ্রেফতারও করা হয়। দেহ সংরক্ষণের দাবিতে কাঁটাপুকুর মর্গের সামনে বিক্ষোভ দেখায় বাম-বিজেপি। হাসপাতাল চত্বরে বাম নেত্রী মীনাক্ষা মুখোপাধ্যায়, কনীনিকা ঘোষরা। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।