মুখ্যমন্ত্রী মমতা ও কবি জয় গোস্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, দায়ের হল এফআইআর

Joy Goswami: জয় গোস্বামীর পরিবারের তরফে দাবি, নজরুল অ্যাকাডেমির সভাপতি পদে থাকলেও তার জন্য কোনও বেতন পান না তিনি। ওই পদটি সাম্মানিক পদ। তা ছাড়া ওই ফেসবুক পোস্টে শুধু তাঁকেই নয়, রাজ্যের মুখ্যমন্ত্রীকেও অপমান করা হয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা ও কবি জয় গোস্বামীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট, দায়ের হল এফআইআর
ফাইল চিত্র

কলকাতা: কবি জয় গোস্বামী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে সোশ্যাল মিডিয়ায় ‘অপমানজনক’ মন্তব্য পোস্ট করা হয়েছে। এই অভিযোগ তুলে সাইবার ক্রাইম থানায় এফআইআর দায়ের করলেন জয় গোস্বামীর মেয়ে দেবত্রী গোস্বামী। বিধাননগর উত্তর থানাতে দুই ব্যক্তির বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগ দায়ের করেছেন তিনি।

কবি জয় গোস্বামী করোনায় আক্রান্ত হওয়ার পরে তাঁকে সুস্থ করে তোলার জন্য রাজ্য সরকার ব্যয়ভার বহন করে। সেই ঘটনার রেশ টেনে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করা হয়, নজরুল একাডেমির সভাপতি জয় গোস্বামী লক্ষ টাকা রোজগার করেন। তাহলে কি কারণে রাজ্য সরকার তাঁকে অর্থ দিয়ে সাহায্য করছেন। পাশাপাশি মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলা হয় ব্যয়ভার বহন করে আনুগত্য লাভের চেষ্টা করা হচ্ছে। গোটা ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। এই ঘটনা নিয়ে কবি কন্যা দেবশ্রী গোস্বামী সল্টলেক সাইবার ক্রাইম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জয় গোস্বামীর পরিবারের তরফে দাবি, নজরুল অ্যাকাডেমির সভাপতি পদে থাকলেও তার জন্য কোনও বেতন পান না তিনি। ওই পদটি সাম্মানিক পদ। তা ছাড়া ওই ফেসবুক পোস্টে শুধু তাঁকেই নয়, রাজ্যের মুখ্যমন্ত্রীকেও অপমান করা হয়েছে। বিগত বেশ কয়েক দিন ধরেই তিনি শারীরিক ভাবে অসুস্থ। তার মধ্যেই এই ধরনের ঘটনায় অসহায় বোধ করছেন বলেও জানিয়েছেন তিনি। আরও পড়ুন: ‘পাপ করেছেন মহুয়া,’ উচ্চ মাধ্যমিক সংসদের সভাপতির তীব্র সমালোচনায় ফিরহাদ

Click on your DTH Provider to Add TV9 Bangla