Jyotipriya Mallick in Jail: বালুকে এবার জেলের খাবারই খেতে হবে, কোর্টে গেল তথ্য…

Jyotipriya Mallick in Jail: প্রেসিডেন্সি সংশোধনাগারের পয়লা বাইশ সেল ওয়ার্ডে আছেন বালু। এই সেলে সবথেকে বেশি নিরাপত্তার ব্যবস্থা। নিয়োগকাণ্ডে গ্রেফতার হওয়া অভিযুক্তরা এখানেই আছেন। রবিবার রাতে সেলের মেঝেতে কম্বল পেতে শুতে হয়েছে মন্ত্রীকে। একাই থাকছেন সেলে।

Jyotipriya Mallick in Jail: বালুকে এবার জেলের খাবারই খেতে হবে, কোর্টে গেল তথ্য...
জ্যোতিপ্রিয় মল্লিকImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2023 | 5:44 PM

কলকাতা: আর বাড়ির খাবার নয়, এবার জেলের খাবারই খাবেন জেলবন্দি প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। প্রেসিডেন্সি জেল থেকে রিপোর্ট জমা পড়ল ব্যাঙ্কশাল আদালতে। ডায়াবেটিক ডায়েট মেনে বালুকে খাবার দেওয়ার মতো পরিকাঠামো তাদের আছে বলে জানিয়েছে জেল কর্তৃপক্ষ। রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। ইডির হাতে গ্রেফতার হন তিনি। ইডি হেফাজত শেষে রবিবারই তাঁকে জেল হেফাজতে পাঠিয়েছে ব্যাঙ্কশাল আদালত। রাতেই প্রেসিডেন্সি সংশোধনাগারে পাঠানো হয় বালুকে।

রবিবার বালুর আইনজীবী জামিনের আবেদনই করেননি আদালতে। বালুর বক্তব্য ছিল, তিনি অসুস্থ। সরকারি হাসপাতালে তাঁর চিকিৎসার ব্য়বস্থা করা হোক। যদিও আদালত সবপক্ষের বক্তব্য শেষে ৪ দিনের জেল হেফাজতে পাঠায় প্রাক্তন খাদ্যমন্ত্রীকে। আদালতের নির্দেশ মেনে রবিবার বাড়ির খাবারই দেওয়া হয় বর্তমান বনমন্ত্রীকে। জেলের খাবার নয়, ডায়েট চার্ট মেনে বাড়ির খাবার দেওয়া হয়। তবে এবার আর বাড়ির খাবার নয় ‘মন্ত্রীমশাই’য়ের জন্য। জেলে বাকি বিচারাধীন বন্দিরা যে খাবার খান, তাই খেতে হবে বালুকেও।

প্রেসিডেন্সি সংশোধনাগারের পয়লা বাইশ সেল ওয়ার্ডে আছেন বালু। এই সেলে সবথেকে বেশি নিরাপত্তার ব্যবস্থা। নিয়োগকাণ্ডে গ্রেফতার হওয়া অভিযুক্তরা এখানেই আছেন। রবিবার রাতে সেলের মেঝেতে কম্বল পেতে শুতে হয়েছে মন্ত্রীকে। একাই থাকছেন সেলে।