মধ্যরাতে বৈশাখীর চমক, অতঃপর শুরু শোভনের ব্যক্তিগত জীবনের নয়া ইনিংস!

বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Benerjee) ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা। ফেসবুকে নিজের নাম বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বদলে লিখলেন বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। সঙ্গে লিখলেন, "আমি থেকে আমরার যাত্রা শুরু..."

মধ্যরাতে বৈশাখীর চমক, অতঃপর শুরু শোভনের ব্যক্তিগত জীবনের নয়া ইনিংস!
শোভন-বৈশাখীর নয়া ইনিংস শুরু?
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 9:27 AM

কলকাতা:  বৈশাখীর সঙ্গে তবে জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছেন  শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)? বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের (Baishakhi Benerjee) ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা। ফেসবুকে নিজের নাম বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বদলে লিখলেন বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। সঙ্গে লিখলেন, “আমি থেকে আমাদের যাত্রা শুরু…”

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলের স্ক্রিনশট

‘বন্ধুত্ব’ তাঁদের বরাবরই চর্চিত। তবে তাতে কি এবার নতুন রঙ লাগতে চলেছে? বৈশাখী বন্দ্যোপাধ্যায় মধ্যরাতের পোস্ট দিল নতুন চমক। নিজের ফেসবুক প্রোফাইলের নাম বদলে বৈশাখী লিখলেন, ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’। শোভনের সঙ্গে এক ফ্রেমে একটি ছবি আপলোড করেছেন। আর তার ক্যাপশনও নজর কেড়েছে সচেতকদের।

ছবিতে দেখা যাচ্ছে মুখোমুখি হাসিমুখে শোভন-বৈশাখী। তার তার নীচে লেখা, ‘The Journey From Me to We Begins’ ক্যাপশনও যথেষ্ট ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন বিশ্লেষকরা। সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ ‘অ্যাক্টিভ’ হতে শুরু করেছেন শোভন-বৈশাখী।

কয়েকদিন আগে ফেসবুকে লাইভ করেন তাঁরা। গত শনিবারও ফেসবুক লাইভে আসেন দু’জনেই। প্রকাশ্যেই রত্না বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বেশ বিস্ফোরক অভিযোগ আনতে শোনা যায় বৈশাখীকে। পাশেই ছিলেন শোভন।

এর আগে নারদ মামলায় গ্রেফতারির পর যখন অসুস্থ হয়ে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়, তখনই বেশ দড়ি টানাটানি দেখা গিয়েছিল রত্না-বৈশাখীর মধ্যে। প্রেসিডেন্সি জেলের বাইরে দাঁড়িয়ে কাঁদতে দেখা গিয়েছিল বৈশাখীকে।

এরপর অন্তবর্তী জামিনের পর শোভন বাড়ি ফিরে বৈশাখীর সঙ্গে ফেসবুক লাইভে রত্নার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন। শোভন-বৈশাখীর সম্পর্কের রং রাজনীতিতে বহু চর্চিত! নিজেদের সম্পর্ক নিয়ে খুব বেশি রাকঢাক করতেও দেখা যায়নি তাঁদের। সম্পর্কের রঙ ছাড়াও রাজনীতির রঙ বদলে এখন জোর জল্পনায় এই দুই নাম।

দু’দিন আগেই রাজনৈতিক বিভেদ ভুলে পুরনো সতীর্থর পাশে দেখা গিয়েছে শোভন-বৈশাখীকে। সোমবার সন্ধেয় পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে যান শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। পার্থর মায়ের মৃত্যুর পরে শোক জানাতে বৈশাখীকে সঙ্গে নিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে যান শোভন। বর্তমান পরিস্থিতিতে তৃণমূল মহাসচিবের বাড়িতে শোভন-বৈশাখীর উপস্থিতি তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

বিশ্লেষকরা বলছেন, এই জুটির জীবনযাত্রার প্রতি পরতই রঙিন! সে ম্যাচিং জামা-কাপড়ই হোক কিংবা রাজনৈতিক মতাদর্শ! তবে এসবের মাঝে কি নিজেদের সম্পর্কের কোনও পরিণতি দিতে চলেছেন শোভন-বৈশাখী? রত্নার সঙ্গে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাননের। তার কি দ্রুত নিষ্পত্তি হতে চলেছে তাতেই কি সম্পর্কের নাম বদলাবে শোভন-বৈশাখীর? একটা ছবি আর তার ক্যাপশন বলছে অনেক কথাই।

আরও পড়ুন: ‘আঙ্কেলজি, দয়া করে আর ফিরবেন না…’, রাজ্যপালের দিল্লি সফরকে খোঁচা তৃণমূল সাংসদের