ফুসফুস প্রতিস্থাপনে এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই নিয়ে যাওয়া হল মুকুল রায়ের স্ত্রীকে

বৃহস্পতিবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে কলকাতা থেকে চেন্নাইয়ের উদ্দেশে নিয়ে যাওয়া হল মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায়কে (Krishna Roy)।

ফুসফুস প্রতিস্থাপনে এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই নিয়ে যাওয়া হল মুকুল রায়ের স্ত্রীকে
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Jun 17, 2021 | 8:21 AM

কলকাতা: আবহাওয়া খারাপের জন্য বুধবার সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালে এয়ার অ্যাম্বুলেন্সে কলকাতা থেকে চেন্নাইয়ের উদ্দেশে নিয়ে যাওয়া হল মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায়কে (Krishna Roy)। ফুসফুস প্রতিস্থাপনের জন্য তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হল।

এয়ার অ্যাম্বুলেন্সটি দিল্লি থেকে কলকাতায় আসে। কলকাতা থেকে মুকুল রায়ের স্ত্রীকে নিয়ে চেন্নাইয়ের উদ্দেশে রওনা দেয়। এই এয়ার অ্যাম্বুলেন্সে মেডিক্যাল সাপোর্ট দেওয়ার সমস্ত রকম সুবিধা রয়েছে। দুই পাইলট চিকিৎসক, অ্যাটেনডেন্ট-সহ মোট সাত জন চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দেন।

আরও পড়ুন: অবিরাম বর্ষণ, শহর জুড়ে জল-যন্ত্রণা! আর কতদিন চলবে টানা বৃষ্টি?

বিগত বেশ কিছুদিন ধরেই হাসপাতালে চিকিৎসাধীন মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায় (Krishna Roy)। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন কৃষ্ণা দেবী। মুকুল রায়ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি সুস্থ হয়ে গেলেও কৃষ্ণা দেবীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে একমো সাপোর্টে রাখতে হয়। তাঁর ফুসফুস প্রতিস্থাপনের জন্য তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হবে বলে সূত্রের খবর। বুধবারই দুপুর ১ টায় এয়ার অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার কথা ছিল মুকুল রায়ের স্ত্রী’কে। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় ওড়েনি এয়ার অ্যাম্বুলেন্স।