টানা হল ক্যামেরা, মত্ত অবস্থায় অভব্য আচরণ! করোনা বিধি লঙ্ঘন করায় পার্ক স্ট্রিটে আটক দুই যুবক

Kolkata: পার্কস্ট্রিটে হোটেলের সামনে থেকে দুই মত্ত যুবককে আটক করল পুলিশ।

টানা হল ক্যামেরা, মত্ত অবস্থায় অভব্য আচরণ! করোনা বিধি লঙ্ঘন করায় পার্ক স্ট্রিটে আটক দুই যুবক
ছবি- মৃন্ময় চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 10:06 AM

কলকাতা: রাত ন’টা। কার্ফু শুরু হয়ে গিয়েছে। সে সময়ে রাস্তায় রীতিমতো ঢলে পড়ে যাচ্ছেন এক যুবক। তাঁকে পিছন থেকে জড়িয়ে ধরে রয়েছেন আরও একজন। দু’জনেরই টলমল করছে পা। সামনে থেকে হু হু করে বেরিয়ে যাচ্ছে গাড়ি। নাইট কার্ফু চলছে। তবুও করোনা বিধি লঙ্ঘন করে হল্লোড়? ছবি তুলছেন চিত্র সাংবাদিক। আর তাতেই বেজায় চটে গেলেন দুই যুবক। ক্যামেরা ধরে টেনে ছুড়ে ফেলে দেওয়ার চেষ্টা করলেন। পার্কস্ট্রিটে হোটেলের সামনে থেকে দুই মত্ত যুবককে আটক করে পুলিশ।

শহর জুড়ে চলছে নাইট কার্ফু। রাত ৯টার পর থেকে শহর জুড়ে চলছে নাকা চেকিং। কলকাতা পুলিশের পার্ক সার্কাস ইস্ট ট্রাফিক গার্ড ওসির নেতৃত্বে বেনিয়াপুকুর থানা এলাকার পার্ক সার্কাস ৭ পয়েন্ট, শেক্সপিয়ার সরণি থানার সামনে, পার্ক স্ট্রিট, লাউডনস্ট্রিট-সহ কলকাতার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে রবিবারের বিশেষ নাকা চেকিং চলে।

রাত ন’টার পর নাইট কারফিউ চলাকালীন ঠিক কি কারণে বের হচ্ছেন? কোন জরুরি পরিষেবার সাথে যুক্ত কিনা? কোথা থেকে আসছেন কোথায় যাচ্ছেন? এইসব একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে গাড়ির চালক ও যাত্রীদের। এরই পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে গাড়ির যাবতীয় জরুরী আইনি নথি।

পার্কস্ট্রিটে এক হোটেলের সামনে দুই যুবককে মত্ত অবস্থায় দেখা যায়। তাঁদের ছবি করতে গেলে আক্রান্ত হতে হয় চিত্র সাংবাদিককে। তাঁর ক্যামেরা ধরে টানা হয়। অভব্য আচরণ করা হয়। তাঁদের সঙ্গে থাকা দুই যুবতী ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন।


মত্ত দুই যুবকের মধ্যে একজন দাবি করেন তিনিও সংবাদমাধ্যমের কর্মী। কিন্তু ততক্ষণে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। তাঁঁদেরকে আটক করা হয়। আরও পড়ুন:

বাড়ির নীচে চোরাকুঠুরি, রমরমিয়ে চলত জাল মদের কারখানা! ধৃত তৃণমূল নেতা

COVID third Wave