Kunal Ghosh on Rujira: সন্তান-কোলে ইডি দফতরে রুজিরা, ‘অভিষেকের পরিবারকে আক্রমণ’, বলছে তৃণমূল

Kunal Ghosh on Rujira: সন্তান-কোলে ইডি দফতরে রুজিরা, 'অভিষেকের পরিবারকে আক্রমণ', বলছে তৃণমূল
বিজেপির বিরুদ্ধে তোপ কুণালের

Kunal Ghosh on Rujira: বৃহস্পতিবার সকালে কনিষ্ঠ সন্তানকে কোলে নিয়েই সিজিও কমপ্লেক্সে প্রবেশ করতে দেখা গেল অভিষেক-পত্নী রুজিরা নারুলাকে।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 23, 2022 | 4:43 PM

কলকাতা : কয়লা পাচার সংক্রান্ত মামলায় একাধিক তৃণমূল নেতার নাম সামনে এসেছে। নাম জড়িয়েছে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও। একাধিকবার দিল্লিতে তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। তবে সবথেকে তাৎপর্যপূর্ণ বিষয় হল, কয়লা কেলেঙ্কারিতে উঠে আসে রুজিরা নারুলার নাম। রাজনীতি থেকে বরাবরই কয়েক যোজন দূরেই থেকেছেন অভিষেকের স্ত্রী রুজিরা। কোনও রাজনৈতিক কর্মসূচীতেও দেখা যায় না তাঁকে। কিন্তু দুর্নীতির মামলায় গত জড়িয়েছে সেই রুজিরার। বৃহস্পতিবার প্রথম ইডি দফতরে হাজিরাও দিয়েছেন তিনি। কিন্তু কেন্দ্রীয় সংস্থার এই পদক্ষেপকে আদতে ষড়যন্ত্র বলেই উল্লেখ করছে তৃণমূল। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, অভিষেক পরিবারকে পরিকল্পিতভাবে আক্রমণ করা হচ্ছে।

গোয়েন্দা সূত্রে দাবি, তাঁর নামে থাকা অ্যাকাউন্টেই হয়েছে কয়লা পাচারের টাকার লেনদেন। আর সেই বিদেশি অ্যাকাউন্ট সংক্রান্ত তথ্য সম্পর্কে প্রশ্ন করতে তলব করা হয়েছে রুজিরাকে। এ দিন সকালে আড়াই বছরের সন্তানকে কোলে নিয়ে ইডি দফতরে গিয়েছেন তিনি। সূত্রের খবর, ভিতরে গিয়েও সন্তানকে কোলে নিয়েই আধিকারিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি। এই পরিস্থিতির কথা উল্লেখ করে সাংবাদিক বৈঠকে কুণাল ঘোষ বলেন,’বাচ্চা কোলে নিয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে রুজিরাকে। পরিকল্পিত ভাবে করছে এ সব। সিবিআই নির্লজ্জ।’ তাঁর মতে, এ ভাবে আদতে তৃণমূলের ধৈর্যের পরীক্ষা নেওয়া হচ্ছে।

এ দিন কুণাল ঘোষ আরও দাবি করেন, তৃণমূল দিল্লিতে সক্রিয়। অভিষেকও রাজনীতিতে সক্রিয়। তাই অভিষেকের পরিবারকে আক্রমণ করা হচ্ছে। পরিকল্পিত ভাবে এটা করছে। সরাসরি বিজেপির বিরুদ্ধে তোপ দেগে কুণালের দাবি, সিবিআই নির্লজ্জ, তাই শুভেন্দুকে দেখতে পায় না। শুভেন্দু কে আগে সিবিআই-এর গ্রেফতার করা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

গেরুয়া শিবিরকে কটাক্ষ করে কুণাল ঘোষ উল্লেখ করেন, জনগণের রায়ে সরকার গড়তে পারেনি। আর এখন গণতন্ত্রকে ধ্বংস করে ক্ষমতা দখল করতে চাইছে। মানুষের কাছে প্রত্যাখ্যাত হয়ে পিছনের দরজা দিয়ে রাজনীতি করা হচ্ছে বলেও মত প্রকাশ করেছেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA