Abhishek Banerjee: লক্ষ্য ‘ডায়মন্ড-হ্যাট্রিক’, শুক্রে মিছিল করে অভিষেক যাবেন মনোনয়ন দিতে

Abhishek Banerjee: ২০১৪ সালে প্রথম ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর ২০১৯ সালেও এই কেন্দ্র থেকে জয়ী হন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। ২০২৪ সালের ভোটে তৃতীয়বারের জন্য মনোনয়ন জমা দিতে চলেছেন তিনি।

Abhishek Banerjee: লক্ষ্য ‘ডায়মন্ড-হ্যাট্রিক’, শুক্রে মিছিল করে অভিষেক যাবেন মনোনয়ন দিতে
অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 7:19 PM

কলকাতা: সপ্তম দফায় নির্বাচন রয়েছে ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে। মনোনয়নপত্র জমা দেওয়ার পর্ব চলছে। শুক্রবার মনোনয়ন পত্র জমা দেবেন এই কেন্দ্রের বিদায়ী সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কালীঘাট থেকে পদযাত্রা করে মনোনয়ন জমা দিতে যাবেন তিনি। বেলা সাড়ে ১২টায় আলিপুরে জেলাশাসকের দফতরে মনোনয়ন জমা দেবেন।

২০১৪ সালে প্রথম ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপর ২০১৯ সালেও এই কেন্দ্র থেকে জয়ী হন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। ২০২৪ সালের ভোটে তৃতীয়বারের জন্য মনোনয়ন জমা দিতে চলেছেন তিনি।

এবারও জয় নিয়ে আত্মবিশ্বাসী অভিষেক বন্দ্যোপাধ্যায়। ২৮ এপ্রিল ডায়মন্ড হারবারের সাতগাছিয়ায় সভা করেছিলেন তিনি। আর সেখান থেকেই তিনি বলেন, “আমি যখন আসছিলাম, বহু মানুষ রাস্তায় দাঁড়িয়েছিলেন। বলছিলেন, আপনি তো সারা বছর থাকেন। ভোটের সময় আপনার আসার দরকার নেই। আমি বললাম, না আমি ভোট চাইতে আসিনি। মনোনয়ন জমা দেব। তার আগে বড়দের আশীর্বাদ নিতে এসেছি, সমবয়সিদের ভালবাসা নিতে এসেছি। তা না হলে মনোনয়ন জমা দিলেও কোথাও একটা অসম্পূর্ণ থেকে যাবে।”

অভিষেককে বলতে শোনা গিয়েছিল, বাংলার ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে তৃণমূলের সবথেকে শক্তিশালী ঘাঁটি এই ডায়মন্ড হারবার। এখানকার মানুষ এই কেন্দ্রের দায়িত্ব নেবেন। বাকি ৪১টি কেন্দ্রের দায়িত্ব অভিষেকের।