Mamata Banerjee injured in Nandigram: এসএসকেএম থেকে ছুটি পেলেন মমতা

| Edited By: | Updated on: Mar 12, 2021 | 8:25 PM

শারীরিক অবস্থার উন্নতি হলেও পায়ে ব্যাথা আছে মুখ্যমন্ত্রী মমতার (CM Mamata Banerjee)

Mamata Banerjee injured in Nandigram: এসএসকেএম থেকে ছুটি পেলেন মমতা
নিজস্ব চিত্র

দুদিন হয়ে গেল হাসপাতালের বিছানায় শুয়ে আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বৃহস্পতিবার হাসপাতাল থেকেই বার্তা দিয়েছেন, দ্রুত কাজে ফিরতে চান তিনি। শারীরিক অবস্থার উন্নতি হলেও পায়ে ব্যাথা আছে। তাঁকে কবে ছাড়া হবে, তা নিয়ে শুক্রবার হবে বৈঠক। সেই বৈঠকেই নেওয়া হতে পারে সিদ্ধান্ত। এ দিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাত লাগার ঘটনায় রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচি জারি তৃণমূল (TMC) কর্মীদের। শুক্রবার সন্ধ্যায় হাসপাতাল থেকে ছুটি পাচ্ছেন মমতা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য সংক্রান্ত সব খবর এক নজরে

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 12 Mar 2021 08:24 PM (IST)

    Mamata Banerjee Injured In Nandigram: বারবার অনুরোধ করে ছুটি নিয়েছেন মমতা, থাকতে হবে সাবধানে

    দু’ রাত এসএসকেএম হাসপাতালে কাটিয়ে শুক্রবার সন্ধ্যায় ছুটি পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বারবার তাঁর অনুরোধেই এক প্রকার ছুটি দিতে বাধ্য হন চিকিৎসকরা। তবে মমতাকে অত্যন্ত সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তাঁরা। বেধে দিয়েছেন রুটিন। দিয়েছেন বেশ কিছু পরামর্শও। আপাতত সেগুলি মেনেই চলতে হবে মুখ্যমন্ত্রীকে।

    বিস্তারিত পড়ুন: Mamata Banerjee injured in Nandigram: বারবার অনুরোধ করে ছুটি নিয়েছেন মমতা, থাকতে হবে সাবধানে

  • 12 Mar 2021 07:04 PM (IST)

    এসএসকেএম থেকে ছুটি পেলেন মমতা

    mamata banerjee injury (2)

    নিজস্ব চিত্র

    দু’দিন চিকিৎসার পর এসএসকেএম হাসপাতাল থেকে ছুটি পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রত্যাশানুযায়ী শুক্রবার সন্ধ্যা ঠিক ৭ টা নাগাদ ছুটি পান মুখ্যমন্ত্রী। হুইল চেয়ারেই বের হন হাসপাতাল থেকে। এরপর গাড়ির সামনের আসনে বসে কালীঘাটের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

  • 12 Mar 2021 06:51 PM (IST)

    হাসপাতাল থেকে আজই ছুটি পাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়

    আরও ৪৮ ঘণ্টা মুখ্যমন্ত্রীকে রেখে পর্যবেক্ষণ করার পক্ষপাতী ছিলেন চিকিৎসকেরা। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বারংবার অনুরোধে আজই তাঁকে ছুটি দিচ্ছে এসএসকেএম কর্তৃপক্ষ। মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে এমনটাই জানিয়েছেন এসএসকেএম-র ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায়।

  • 12 Mar 2021 05:50 PM (IST)

    মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় পুজো দিলেন অগ্নিমিত্রা পলের

    নন্দীগ্রামে নির্বাচনী প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-এর আহত হওয়া নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। বিজেপির একাধিক নেতা যখন এই ঘটনাকে মমতার সহানুভূতি আদায়ের চেষ্টা বলে কটাক্ষ করছেন তখন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় শিবপুজো করতে দেখা গেল বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)-কে।

    বিস্তারিত পড়ুন: মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় পুজো দিলেন অগ্নিমিত্রা পলের

  • 12 Mar 2021 05:48 PM (IST)

    ‘প্রধানমন্ত্রী আমার আদর্শ,’ পদ্মে নাম লিখিয়ে ঘোষণা প্রাক্তন সিপিএম নেতা শঙ্কর ঘোষের

    অবশেষে বিজেপি (BJP)-তেই যোগ দিলেন সিপিএম-ত্যাগী শঙ্কর ঘোষ (Shankar Ghosh)। ভোট আবহেই (West Bengal Assembly Election 2021) জেলা সম্পাদকমন্ডলী ও শিলিগুড়ি (Siliguri) পৌরনিগমের প্রশাসনিক বোর্ড থেকে পদত্যাগ করেছিলেন এই সিপিএম (CPIM) নেতা। তার পরে তাঁর বিজেপি যোগের সম্ভাবনা নিয়ে শুরু হয়েছিল জোর চর্চা। অবশেষে জল্পনা সত্যি করে পদ্ম শিবিরেই নাম লেখালেন অশোক ভট্টাচার্য ঘনিষ্ঠ শঙ্কর।

    বিস্তারিত পড়ুন: ‘প্রধানমন্ত্রী আমার আদর্শ,’ পদ্মে নাম লিখিয়ে ঘোষণা প্রাক্তন সিপিএম নেতা শঙ্কর ঘোষের

  • 12 Mar 2021 05:42 PM (IST)

    Mamata Banerjee Injured In Nandigram: হুইল চেয়ারে থাকার পাশাপাশি বেশিক্ষণ পা ঝুলিয়ে রাখতে পারবেন না মমতা

    চিকিৎসকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর গোড়ালির যে জায়গায় চোট রয়েছে সেখানে ভর দেওয়া যাবে না। কিন্তু মুখ্যমন্ত্রী যে হেতু ফিট তাই খানিক স্বস্তি। ওজন বেশি হলে আর‌ও সমস্যা হতো। হুইল চেয়ারে থাকার পাশাপাশি বেশিক্ষণ পা ঝুলিয়ে রাখা যাবে না। যথাসম্ভব বিশ্রাম না দিলে ফোলাভাব বেড়ে যেতে পারে।

  • 12 Mar 2021 05:39 PM (IST)

    Mamata Banerjee Injured In Nandigram: নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আঘাতের রিপোর্ট জমা পরেছে কমিশনে।

    নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর আঘাতের রিপোর্ট জমা পরেছে কমিশনে। সেটি দিল্লিতে পাঠানো হয়েছে।

  • 12 Mar 2021 05:35 PM (IST)

    Mamata Banerjee Injured In Nandigram: নন্দীগ্রামের রিপোর্ট নিয়ে রাজভবনের পথে ডিজিপি, মুখ্যসচিব!

    নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ঠিক কী ঘটেছিল, তা জানতে মুখ্যসচিবের কাছে পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সূত্রের খবর, সেই রিপোর্ট নিয়েই রাজভবনে যাচ্ছেন ডিজিপি, মুখ্যসচিব। উল্লেখ্য, বৃহস্পতিবার ভ্যাকসিন নেওয়ার পরই সাংবাদিকদের রাজ্যপাল জানান, "মুখ্যসচিবের কাছে নন্দীগ্রামের ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছি। বিষয়টা দেখছি।"

  • 12 Mar 2021 11:25 AM (IST)

    Mamata Banerjee injured in Nandigram: নালিশ জানাতে দিল্লি যাচ্ছে তৃণমূল

    গত ১০ মার্চ নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আহত হওয়ার ঘটনায় হামলার অভিযোগ এনেছে তৃণমূল (TMC)। গত কাল, বৃহস্পতিবারই রাজ্যের নির্বাচন কমিশনে (Election Commission) গিয়ে নালিশ জানায় তৃণমূলের (TMC) একটি প্রতিনিধি দল। কিন্তু তারপর তৃণমূলকে কড়া চিঠি দেয় কমিশন। এবার সেই অভিযোগ জানাতেই দিল্লিতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছেন তৃণমূলের একাধিক সাংসদ (TMC MP)।

    বিস্তারিত পড়ুন: মমতার ওপর ‘হামলা’! নালিশ জানাতে এবার দিল্লিতে তৃণমূল

  • 12 Mar 2021 10:37 AM (IST)

    Mamata Banerjee injured in Nandigram: মমতার সুস্থতা কামনায় তারকেশ্বরে পুজো দিলেন তৃণমূল প্রার্থী

    মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় তারকেশ্বর মন্দিরে পূজা দিলেন হাওড়া উদয়নারায়নপুরের তৃণমূল কংগ্রেস প্রার্থী সমীর পাঁজা ও তাঁর স্ত্রী সুলেখা পাঁজা। মুখ্যমন্ত্রী যাতে দ্রুত সুস্থ হয়ে সবার কাছে পৌঁছাতে পারেন তার জন্য বাবা তারকনাথের কাছে প্রার্থনা করেন তৃণমূল প্রার্থী।

  • 12 Mar 2021 10:23 AM (IST)

    Mamata Banerjee injured in Nandigram: মমতাকে দেখতে আসছেন হাই কোর্টের প্রধান বিচারপতি

    শারীরিক অবস্থার উন্নতি হলেও এখনও হাসপাতালে আছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর এবার মুখ্যমন্ত্রীকে দেখতে আসছেন কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতি টিবি রাধাকৃষ্ণন। তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে একের পর এক ভিআইপি দেখতে আসছেন তাঁকে। তৃণমূলের নেতা-মন্ত্রীদের পাশাপাশি বিরোধী দলের নেতাদেরও দেখা গিয়েছে এসএসকেএমে।

Published On - Mar 12,2021 8:24 PM

Follow Us: