Local Train Canceled: শনিবার-রবিবার বাতিল বহু লোকাল, ঝঞ্ঝাট এড়াতে জেনে নিন পরিবর্তিত সূচি

Local Train Canceled: শনিবার অর্থাৎ ২৬ নভেম্বর রাত ১১টা থেকে রবিবার ২৭ নভেম্বর সকাল ১০টা ৪৫ মিনিট পর্যন্ত ওই শাখায় একাধিক লোকাল ট্রেনকে বাতিল করা হবে।

Local Train Canceled: শনিবার-রবিবার বাতিল বহু লোকাল, ঝঞ্ঝাট এড়াতে জেনে নিন পরিবর্তিত সূচি
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 25, 2022 | 5:04 PM

কলকাতা:  সপ্তাহান্তে ফের যাত্রী ভোগান্তি। শিয়ালদহ মেইন লাইন শাখায় বাচিল একগুচ্ছ ট্রেন। শনি ও রবিবার অন্তত ৫ জোড়া ট্রেন পাবেন না যাত্রীরা। রেল সূত্রে খবর, পূর্ব রেলের শিয়ালদহ ওভারব্রিজ রক্ষণাবেক্ষণের জন্য বন্ধ থাকবে বহু ট্রেন। রেলের তরফে জানানো হয়েছে দমদম-নৈহাটি সেকশনে রেলসেতু রক্ষণাবেক্ষণের জন্য ইছাপুর স্টেশনের কাছে ট্রাফিক এবং পাওয়ার ব্লক করা হবে। শনিবার অর্থাৎ ২৬ নভেম্বর রাত ১১টা থেকে রবিবার ২৭ নভেম্বর সকাল ১০টা ৪৫ মিনিট পর্যন্ত ওই শাখায় একাধিক লোকাল ট্রেনকে বাতিল করা হবে।

কী-কী ট্রেন বাতিল রয়েছে?

আপ ৩১২১৩, ৩১২২১ শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল ডাউন ৩১২১৪, ৩১২২২ শিয়ালদহ-ব্যারাকপুর লোকাল আপ ৩১৪৭১,৩১৪১৫ শিয়ালদহ-নৈহাটি লোকাল ডাউন ৩১২১৮, ৩১৪২০ শিয়ালদহ-নৈহাটি লোকাল আপ ৩১৬১৫,৩১৬১৭ শিয়ালদহ-রানাঘাট লোকাল ডাউন ৩১৬১৪,৩১৬১৬ শিয়ালদহ-রানাঘাট লোকাল আপ ৩১৩১১,৩১৩১৭ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল ডাউন ৩১৩১৪,৩১৩১৮ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল আপ ৩১৮১৩ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল ডাউন ৩১৮১৪ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল

এর পাশাপাশি, অন্ডাল (Andal) স্টেশনে নন-ইন্টারলকিং সিস্টেমের কাজ হবে ২৫ থেকে ২৯ তারিখ পর্যন্ত। সেই কারণে পূ্র্ব রেলের কয়েকটি ট্রেন বাতিল হয়েছে। সেই মর্মে বিজ্ঞপ্তি জারি হয়েছে।

যে এক্সপ্রেসগুলির সময়সূচি বাতিল হয়েছে –

পাটনা-কলকাতা গরিব রথ এক্সপ্রেস রক্সোল-হাওড়া এক্সপ্রেস হাতিয়া-বর্ধমান এক্সপ্রেস বালিয়া-শিয়ালদহ এক্সপ্রেস আজমগড়-কলকাতা এক্সপ্রেস মুজফ্ফরপুর-হাওড়া এক্সপ্রেস-সহ আরও বেশ কিছু ট্রেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla