Kolkata Airport: বিমানে ওঠার লাইনেই যুবতী…, তুমুল হইচই কলকাতা বিমানবন্দরে

Kolkata Airport: কলকাতা থেকে জোরহাটগামী ইন্ডিগো ৬ই ৩২৬ বিমানে ওঠার জন্য বোর্ডিং গেটে দাঁড়িয়েছিলেন তিনি। হঠাৎ করেই একটা আওয়াজ কানে এল! লাইনে দাঁড়িয়ে থাকা বাকি যাত্রীরা ঘুরতেই অবাক। দেখেন ওই যাত্রী মাটিতে পড়ে আছেন। বিমানবন্দরের মেডিক্যাল টিম প্রাথমিক চিকিৎসা করে।

Kolkata Airport: বিমানে ওঠার লাইনেই যুবতী..., তুমুল হইচই কলকাতা বিমানবন্দরে
কলকাতা বিমান বন্দর। ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2024 | 6:27 AM

কলকাতা: কলকাতা বিমানবন্দরে রীতিমতো হইচই। অসমে যাবেন বলে বিমানবন্দরে আসেন এক যুবতী। বোর্ডিং গেটের সামনে লাইনে দাঁড়িয়েছিলেন। আচমকাই মাটিতে পড়ে যান তিনি। দেখা যায় সংজ্ঞা হারিয়েছেন। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে বোর্ডিং গেট ২-এর সামনে অচৈতন্য অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

দুপুর সাড়ে ১২টা ৩৫-এ বিমান ছিল দিব্যা কুমারী নামে ওই যাত্রীর। কলকাতা থেকে জোরহাটগামী ইন্ডিগো ৬ই ৩২৬ বিমানে ওঠার জন্য বোর্ডিং গেটে দাঁড়িয়েছিলেন তিনি। হঠাৎ করেই একটা আওয়াজ কানে এল! লাইনে দাঁড়িয়ে থাকা বাকি যাত্রীরা ঘুরতেই অবাক।

বছর ৩৯-এর দিব্যা বিমানবন্দরের মেঝেতে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে আছেন। সঙ্গে সঙ্গে সেখানে হাজির হয় বিমানবন্দরের মেডিক্যাল টিম। প্রাথমিক চিকিৎসার জন্য নির্দিষ্ট ঘরে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে সেই চিকিৎসায় বিশেষ উন্নতি না হওয়ায় ভিআইপি রোডের ধারে একটি নার্সিংহোমে পাঠানোর ব্যবস্থা করা হয়। নার্সিংহোম সূত্রে খবর, আপাতত স্থিতিশীল তিনি।