Road Accident : পর পর সাত জনকে ধাক্কা মত্ত চালকের, রাতের শহরে বেপরোয়া গাড়ির বলি ১

Road Accident :  পর পর সাত জনকে ধাক্কা মত্ত চালকের, রাতের শহরে বেপরোয়া গাড়ির বলি ১
নিজস্ব চিত্র

Kolkata Accident : রাতের রাস্তায় বেপরোয়া গাড়ি। মত্ত ড্রাইভার প্রাণ কাড়ল এক জনের।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jan 22, 2022 | 11:57 PM

কলকাতা : রাতের রাস্তায় বেপরোয়া গাড়ি। মত্ত ড্রাইভার প্রাণ কাড়ল এক জনের। সুলেখার ঘটনা। অভিযোগ, সুলেখায় একের পর এক ব্যক্তিকে ধাক্কা মারে ওই গাড়ি। পরপর ৭ জনকে ধাক্কা মত্ত চালকের। ঘটনাস্থলেই মৃত্য়ু হয়েছে এক জনের। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ৬ জন। আহতদের ইতিমধ্যে উদ্ধার করে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ড্রাইভার মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি দ্রুত গতিতে যাদবপুর থেকে সুলেখার দিকে যাচ্ছিল। তাঁদের চোখের সামনেই পর পর ৭ জনকে ধাক্কা মারে চালক। ঘটনাস্থলেই এই ঘটনায় প্রাণ হারান ১ জন। বাকি ছয়জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁরা গুরুতর জখম হয়েছেন। বর্তমানে তাঁরা বাঘাযতীন স্টেট জেনারেল হাসাপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সুলেখা এলাকায়। স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় জমায়। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান তাঁরা।

প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, গাড়িটি বেপরোয়া গতিতে ধেয়ে আসছিল। প্রথমে গাড়িটি রাস্তার পাশে থাকা দোকানে ধাক্কা মারে। তারপর ওই দোকানে দাঁড়িয়ে যাঁরা চা খাচ্ছিলেন তাঁদের পরপর গাড়িটি ধাক্কা মারে।  সেই সময় হঠাৎই গাড়ির সামনে একজন বাইক চালক চলে আসেন। ভারসাম্য হারিয়ে বাইক চালক গাড়ির সামনে পড়ে যান। বাইক চালকের মাথার উপর দিয়ে চলে যায় গাড়িটির চাকা। এর জেরেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই বাইক আরোহীর। উত্তেজিত জনতা চালকের উপর চড়াও হয়। যাদবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পুলিশ চালককে নিয়ে থানায় গিয়েছে বলে প্রাথমিক সূত্রে জানা গিয়েছে। উল্লেখ্য, রাতের শহরে গাড়ি দুর্ঘটনা কোনও নতুন ঘটনা নয়। এর আগেও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর মাশুল গুণতে হয়েছে এই কলকাতা শহরকে।

পুলিশের দাবি প্রাথমিক তল্লাশি চালিয়ে গাড়ি থেকে কোনও মদের বোতল পাওয়া যায়নি। ওই গাড়িচালক এবং আরোহীদের পাকড়াও করেছে পুলিশ। এই ঘটনায় স্বাভাবিকভাবেই রাস্তায় যানচলাচল ব্যাহত হয়েছে।

আরও পড়ুনSuvendu Adhikari: বিজেপি কর্মীদের মারধরের অভিযোগে গয়েশপুর পুলিশ ফাঁড়িতে শুভেন্দু

আরও পড়ুনDiamond Harbour: নেতাজির জন্মজয়ন্তীতে ফের রেকর্ড সংখ্যায় করোনা পরীক্ষা করার লক্ষ্য ডায়মন্ড হারবারে 

আরও পড়ুনMadan Mitra: ‘নেতাজি কি ভিখারি নাকি!’ প্রধানমন্ত্রীকে আক্রমণ মদনের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA