সাত দিনের মধ্যে ছাড়তে হবে গোলাপার্কের ফ্ল্যাট, শোভনকে নোটিস দিলেন রত্নার ভাই

ভালভাবে ফ্ল্যাট না ছাড়লে আইন আইনের পথে চলবে, এমনটাই বলেছেন শোভনের (Sovan Chatterjee) শ্যালক শুভাশিস দাস।

সাত দিনের মধ্যে ছাড়তে হবে গোলাপার্কের ফ্ল্যাট, শোভনকে নোটিস দিলেন রত্নার ভাই
শোভন ও বৈশাখী (ফাইল ছবি)
Follow Us:
| Updated on: Jun 16, 2021 | 2:06 PM

কলকাতা: বৈশাখীর (Baisakhi Banerjee) ফেসবুক পোস্ট ঘিরে মঙ্গলবার মধ্যরাত থেকে তৈরি হয়েছে নতুন জল্পনা। ‘আমি’ থেকে ‘আমরা’ হওয়ার কথা ঘোষণা করেছেন বৈশাখী। এরই মধ্যে গোলপার্কের ফ্ল্যাট ছাড়তে শোভনকে নোটিস দিলেন তাঁর শ্যালক তথা রত্না চট্টোপাধ্যায়ের ভাই শুভাশিস দাস। সাত দিনের মধ্যে তাঁকে ফ্ল্যাট ছাড়ার আইনি নোটিস দেওয়া হয়েছে।

এক মাস আগেও একটি নোটিস দেওয়া হয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee)। চার দিন আগে ফের একবার সেই নোটিস দেওয়া হয়েছে প্রাক্তন মেয়রকে। ভাড়া দিয়ে ওই ফ্ল্যাটে থাকার অধিকার নেই তাঁর, এমনটাই জানানো হয়েছে নোটিসে। এমনকি গত কয়েক মাস ধরে ভাড়াও দেওয়া হয়নি বলে অভিযোগ শুভাশিস বাবুর।

শুভাশিস বাবু জানান, শোভনবাবুকে ওই ফ্ল্যাটে থাকতে দেওয়া হয়েছিল, ভাড়ায় দে্ওয়া হয়নি। তাঁর কোম্পানির তরফ থেকে এই ফ্ল্যাট থাকার জন্য দেওয়া হয়েছিল শোভনবাবুকে। বোর্ড অফ ডিরেক্টরসদের সিদ্ধান্ত ছিল এটি। কোম্পানির লেটারহেডে ওই ফ্ল্যাটে থাকার অনুমতি দেওয়া হয় তাঁকে। কিন্তু গত ২১ জুন কোম্পানির তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয় যে ফ্ল্যাটে আর শোভনবাবুকে থাকতে দেওয়া হবে না। তাই নতুন করে এই নোটিস দেওয়া হয়েছে।

শোভন চট্টোপাধ্যায় আগে জানিয়েছিলেন তিনি ৮০০০ টাকা করে ভাড়া দিতেন। কিন্ত শুভাশিস বাবুর দাবি, গত কয়েক মাস ধরে ভাড়াও দেননি শোভন। এমনকি গোলপার্কের বুকে ৫০০০ স্কোয়্যারফুটের ফ্ল্যাটের মাত্র আট হাজার টাকা ভাড়া নিজেই ঠিক করে নিয়েছিলেন শোভনবাবু। রত্না চট্টোপাধ্যায়ের ভাই স্পষ্ট জানান, শোভনবাবু যদি ভাল ভাবে ফ্ল্যাট না ছাড়েন তাহলে আইন আইনের পথে চলবে। অর্থাৎ ফ্ল্যাট না ছাড়লে আগামিদিনে আইনি জটিলতায় পড়তে পারেন শোভন চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: ‘এক জনের স্ত্রী অন্যের স্বামী নিয়ে রয়েছেন! সমাজটা উচ্ছন্নে যাচ্ছে…’

এ দিকে আবার মধ্যরাতে চমক দিয়েছেন বৈশাখী। প্রোফাইলের নাম বদলে জুড়ছেন শোভনের নাম। প্রোফাইলে মুখোমুখি শোভন-বৈশাখীর ছবি। প্রশ্ন উঠতে শুরু করেছে, নিজেদের সম্পর্ককে কোনও পরিণতি দিতে চলেছেন শোভন-বৈশাখী? রত্নার সঙ্গে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাননের। সেই মামলার কি দ্রুত নিষ্পত্তি হতে চলেছে? সেজন্যই কি এরকম পোস্ট? একটা ছবি আর তার ক্যাপশন বলছে অনেক কথাই। বৈশাখী অবশ্য বলছেন, বাস্তবে নয় শুধু ভার্ষুয়াল জগতেই এক হয়েছেন তিনি ও শোভন।