RG Kar Protest: মাস পেরল ৯-এর রাতের! আজ সুপ্রিম-শুনানিতেই নজর সকলের

RG Kar: আরজি করে এমার্জেন্সির সামনের করিডরে ফুল দিয়ে সাজিয়ে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধার্ঘ জানান সহপাঠীরা। প্রজেক্টরে গত একমাস আন্দোলনের বিভিন্ন মুহূর্তের ডকুমেন্টারি দেখানো হবে। চলবে লাইভ পেন্টিং। তিলোত্তমাকে উদ্দেশ্য করে চিঠিও লিখেছেন তাঁরা। ভোরে হবে বৃক্ষরোপণ।

RG Kar Protest: মাস পেরল ৯-এর রাতের! আজ সুপ্রিম-শুনানিতেই নজর সকলের
আরজি করে ৯ সেপ্টেম্বরের রাত।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 12:54 AM

কলকাতা: ৯ সেপ্টেম্বর রাত ১২টা বাজতেই আরজি করে বাজল ১২টি ঘণ্টা। আজ ‘রাত জাগো’র ডাক দিয়েছে তিলোত্তমার সহপাঠীরা। রাতভর গানে, স্লোগানে, নাটকে, কবিতায় প্রতিবাদ জানাবেন তাঁরা। প্রতিবাদচত্বরে রাখা তিলোত্তমার স্মরণে একটি হাতে আঁকা ছবি। সেখানে মালা দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

ঠিক সেই রাত। আরও এক ৯-এর রাত। মাঝে এক মাসের ফারাক। এখনও অবধি আরজি করকাণ্ডে একজনকে গ্রেফতার করা হয়েছে। কলকাতা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন তিনি। সিবিআই তদন্তভার নেওয়ার পর দীর্ঘ সময় কেটে গেলেও এখনও কাউকে গ্রেফতার করেনি। তদন্ত কোন পথে এগিয়েছে তাও স্পষ্ট নয়। আজ সোমবার সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি। গোটা দেশের নজর সেদিকে।

এই খবরটিও পড়ুন

আরজি করে এমার্জেন্সির সামনের করিডরে ফুল দিয়ে সাজিয়ে মোমবাতি জ্বালিয়ে শ্রদ্ধার্ঘ জানান সহপাঠীরা। প্রজেক্টরে গত একমাস আন্দোলনের বিভিন্ন মুহূর্তের ডকুমেন্টারি দেখানো হবে। চলবে লাইভ পেন্টিং। তিলোত্তমাকে উদ্দেশ্য করে চিঠিও লিখেছেন তাঁরা। ভোরে হবে বৃক্ষরোপণ।