Sandeshkhali: ED-র ওপর হামলার ঘটনায় তৃণমূলের বুথ সভাপতিকে তলব CBI-এর

Sandeshkhali:  এছাড়াও হাটগাছি এলাকার আরও এক তৃণমূল কর্মীকে তলব করেছে সিবিআই। নিজাম প্যালেসে হাজিরা দিতে এলেন বুথ সভাপতি আকবর মোল্লা এবং তৃণমূল কর্মী আব্দুল মতিন শেখ।

Sandeshkhali: ED-র ওপর হামলার ঘটনায় তৃণমূলের বুথ সভাপতিকে তলব CBI-এর
নিজাম প্যালেসে তলবImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2024 | 10:19 AM

কলকাতা: সন্দেশখালিতে রেশন দুর্নীতির তদন্তে গিয়ে শেখ শাহজাহানের বাড়ির সামনে আক্রান্ত হতে হয়েছিল ইডি আধিকারিকদের। এবার সেই ঘটনায় হাটগাছি ৬৪ নম্বর বুথের সভাপতিকে তলব করল সিবিআই। এছাড়াও হাটগাছি এলাকার আরও এক তৃণমূল কর্মীকে তলব করেছে সিবিআই। নিজাম প্যালেসে হাজিরা দিতে এলেন বুথ সভাপতি আকবর মোল্লা এবং তৃণমূল কর্মী আব্দুল মতিন শেখ।

প্রসঙ্গত, বুধবারই এই ঘটনায় ১৩ জনকে তলব করেছিল ইডি। যদিও তাঁদের মধ্যে পাঁচ জন নিজাম প্যালেসে হাজিরা দেন। সূত্রের খবর, বেশ কয়েকদিন আগেই তাঁদের নোটিস দিয়ে কলকাতায় সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। তাঁদের মধ্যে কয়েকজনকে বুধবার, আবার বাকিদের বৃহস্পতিবার হাজিরার কথা বলা হয়। সেই মতোই হাটগাছির বুথ সভাপতি ও তৃণমূল কর্মীকে বৃহস্পতিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দেন।

প্রসঙ্গত, গত ৫ জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় সন্দেশখালির শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযানে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। শাহজাহানের বাড়ির দরজার তালা ভাঙার সময়েই তাঁদের ওপর হামলার অভিযোগ ওঠে। শয়ে শয়ে গ্রামবাসী লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। ২ ইডি আধিকারিকের মাথা ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় পালিয়ে আসতে বাধ্য হন তাঁরা। এদিকে সিআরপিএফ জওয়ানদেরও এমনভাবে তাড়া করা হয়, যে কলাবাগান নিয়ে দৌড়ে কোনওমতে স্থানীয় একটি পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন তাঁরাও। ঘটনায় ইডি-র দিল্লির সদর দফতর থেকে রিপোর্ট তলব করা হয়।